পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

এবার উলুবেড়িয়ায় শুভেন্দুর নামে ব্যানার

"এগিয়ে চলো সাথে আছি উলুবেড়িয়াবাসী"। এবার উলুবেড়িয়ার গঙ্গারামপুর মোড়ে শুভেন্দুর ছবি দিয়ে ব্যানার ।

By

Published : Nov 9, 2020, 4:39 PM IST

subhendu adhikari
subhendu adhikari

উলুবেড়িয়া, 9 নভেম্বর : কাঁথি, মালদা, বাঁকুড়ার পর এবার হাওড়া। হাওড়ার উলুবেড়িয়ায় শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে রাস্তায় পড়ল ব্যানার। তবে ব্যানারে ঠাঁই হয়নি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বা দলীয় চিহ্ন জোড়াফুলের। ব্যানারকে কেন্দ্র করে উলুবেড়িয়ায় রাজনৈতিক গুঞ্জন শুরু হয়েছে ।

এটাই প্রথম নয়, এর আগে কাঁথি, বাঁকুড়া, শিলিগুড়ি, মালদায় এই ধরনের পোস্টার পড়েছে। আজ সকালে উলুবেড়িয়ার গঙ্গারামপুর মোড়ে ব্যানারটি প্রথম চোখে পড়ে। কে বা কারা রাতের অন্ধকারে এই ব্যানারটি টাঙাল সেই নিয়ে এখন চর্চা তুঙ্গে ওই অঞ্চলে।

সম্প্রতি দুই মেদিনীপুরসহ উত্তর 24 পরগনার সদর বারাসাতের ডাকবাংলো মোড় থেকে হেলা বটতলা মোড় পর্যন্ত 34 নম্বর জাতীয় সড়কের ধারে শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার ঝুলতে দেখা যায়। হাওড়ায় মন্ত্রীর ছবি দিয়ে “আমরা দাদার অনুগামী” নামাঙ্কিত পোস্টারে কৌতূহলের সৃষ্টি হয়েছে।

এবিষয়ে হাওড়া গ্রামীণ তৃণমূলের সভাপতি পুলক রায় বলেন, "পোস্টারটিকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই। তিনি(শুভেন্দু অধিকারী) আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য এবং রাজ্যের পরিবহন ও সেচমন্ত্রী। তাই তাঁর নামে পোস্টার পড়তেই পারে। ওই পোস্টারে কোথাও লেখা নেই যে তিনি অন্য দলের সদস্য।"

ABOUT THE AUTHOR

...view details