পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 4, 2020, 6:16 PM IST

ETV Bharat / state

পুনর্ভবা নদী থেকে নিখোঁজ 2 মৎস্যজীবীর মৃতদেহ উদ্ধার

জানা গিয়েছে, গতকাল দু'জনে ছোটো নৌকা নিয়ে পুনর্ভবা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন । বৃষ্টির জেরে নদীর জলস্তর বাড়ায় বেশ কয়েকটি বিদ্যুতের খুঁটি জলে তলিয়ে গেছে । মাছ ধরার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন একজন । তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন আরেকজনও ।

Dead bodies of missing fishermen recovered from punarbhaba river
Dead bodies of missing fishermen recovered from punarbhaba river

মালদা, 4 অক্টোবর : নিখোঁজ দুই মৎস্যজীবীর দেহ উদ্ধার । পুনর্ভবা নদী থেকে উদ্ধার হল তাঁদের মৃতদেহ । মৃতদেহ দু'টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । মালদার হবিবপুরের শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের কলাইবাড়ি এলাকার ঘটনা ।

মৃত মৎস্যজীবীদের নাম যাদব হালদার (32) ও রামবিলাস চৌধুরি (36)। যাদববাবু শ্রীরামপুরের ধানুক পাড়ার বাসিন্দা । রামবিলাসবাবুর বাড়ি ওই গ্রাম পঞ্চায়েতেরই নুনিয়া পাড়ায় ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল দু'জনে ছোটো নৌকা নিয়ে পুনর্ভবা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন । গত কয়েকদিন ধরে বৃষ্টির জেরে নদীর জলস্তর বেড়েছে । বেশ কয়েকটি বিদ্যুতের খুঁটি জলে তলিয়ে গেছে । মাছ ধরার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন একজন । তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন আরেকজনও । বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জলে পড়ে যান উভয়েই । স্থানীয় বাসিন্দারা রাতে নৌকো নিয়ে খোঁজ চালিয়ে দু'জনের সন্ধান পাননি । অবশেষে আজ সকালে তাঁদের মৃতদেহ নদীতে ভেসে ওঠে ।

BSF-এর সহযোগিতায় মৃতদেহ দু'টি উদ্ধার করা হয়েছে । হবিবপুর থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ দু'টি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ বলা সম্ভব হবে । আপাতত দু'টি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details