পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কাজ করছে মোদি, ছবি দিচ্ছে দিদি ; পুরুলিয়ার সভা থেকে স্মৃতি-কথা

মানবাজার বিধানসভা কেন্দ্রের পুঞ্চা থানার লৌলাড়ায় বিজেপি প্রার্থী গৌরী সিং সর্দারের সমর্থনে সভা করেন স্মৃতি ইরানি ।

By

Published : Mar 14, 2021, 5:31 PM IST

পুরুলিয়ার সভা থেকে স্মৃতি-কথা
পুরুলিয়ার সভা থেকে স্মৃতি-কথা

পুরুলিয়া, 14 মার্চ : "দুর্গাপুজোয় বিসর্জন করতে দেয় না, অথচ ভোটের সময় চন্ডীপাঠ করছেন মমতা " পুরুলিয়ার জনসভায় তৃণমূল সুপ্রিমোকে এমনভাবেই নিশানা করলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি ।

আজ মানবাজার বিধানসভা কেন্দ্রের পুঞ্চা থানার লৌলাড়ায় সভা করেন স্মৃতি ইরানি । বিজেপি প্রার্থী গৌরী সিং সর্দারের সমর্থনে এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত করা হয়েছিল । পুঞ্চা থানার শিলাই ময়দানে হেলিকপ্টারে নামেন তিনি । সেখান থেকে পৌঁছান সভাস্থলে । জনসভার পর আবার ওই স্থান থেকেই কপ্টারে করে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা দেন । জনসভায় উপস্থিত ছিলেন জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, মানবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌরী সিং সর্দার, জেলা বিজেপি মহিলা মোর্চা নেত্রী কাবেরী চ্যাটার্জী, জেলা সাধারণ সম্পাদক বিবেক রাঙ্গা সহ অন্যান্যরা । এদিন সভামঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে একযোগে কটাক্ষ করেন বিজেপি নেত্রী ।

পুরুলিয়ার সভা থেকে স্মৃতি-কথা

আরও পড়ুন : আহত বাঘ আরও ভয়ঙ্কর, ভাঙা পায়ে হুঙ্কার মমতার

তৃণমূলের "খেলা হবে" স্লোগানকে কটাক্ষ করে স্মৃতি ইরানি বলেন, "তোমাদের খেলাটা এবার শেষ করবে পুরুলিয়া । গরীবের জন্য কাজ করছেন মোদী, আর ছবি তুলছেন দিদি । দারুণ খেলা করছেন দিদি । এবার বাংলার মানুষ খেলাটা বন্ধ করবে ।" একইসঙ্গে তিনি বলেন, "দুর্গাপুজোয় বিসর্জন করতে দেয় না, অথচ ভোটের সময় চন্ডীপাঠ করছেন মমতা ।" তাই বাংলায় এবার বিজেপি সরকার গড়ার ডাক দেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ।

ABOUT THE AUTHOR

...view details