পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পুরুলিয়ার একাধিক বুথে নেই পানীয় জল, লাইট ; সমস্যায় ভোটকর্মীরা

ভোটকর্মীরা এবিষয়ে বললেন, "নির্বাচন দপ্তরের কথামতো খাবার বা জলের ব্যবস্থা করা হয়নি এই কেন্দ্রে । বুথের আশপাশেও কোথাও জল বা খাবারের ব্যবস্থা নেই । নিজেদের ছোটো বোতলে করে জল এনেছিলাম, সেটাই খাচ্ছি । উপায়ও নেই । বুথ ছেড়ে কোথাও যেতেও পারছি না ।"

By

Published : May 12, 2019, 5:50 AM IST

নেই পানীয় জল, লাইট ; সমস্যায় ভোটকর্মীরা

পুরুলিয়া, 12 মে : ভোটের ডিউটিতে এসে চরম অব্যবস্থার সম্মুখীন হলেন ভোটকর্মীরা । পানীয় জল থেকে শুরু করে নানান সমস্যার মধ্যে পড়তে হচ্ছে বলে অভিযোগ তাঁদের । অভিযোগ, গতকাল রাত পর্যন্ত তাঁদের পানীয় জল বা খাবার দেওয়া হয়নি । বুথে লাইটের ব্যবস্থাও না কি নেই । ঘটনাটি পুরুলিয়া লোকসভার কেন্দ্রের বলরামপুর বিধানসভার শিমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের 239/67 ও 68 নম্বর বুথের ।

গতরাতে ভোট পূর্ববর্তী পরিস্থিতি ক্যামেরায় তুলে ধরতে গিয়ে এই অব্যবস্থার ছবি ধরা পড়ে ETV ভারতের ক্যামেরায় । ETV ভারতের প্রতিনিধি ওই ভোটকেন্দ্রে গিয়ে দেখেন, অন্ধকারের মধ্যেই ভোটকর্মীরা কাজ করছেন । সেখানকার দুটি বুথে 8 জন ভোটকর্মী । রয়েছেন মাত্র 4 জন পুলিশকর্মী । কিন্তু নেই কেন্দ্রীয় বাহিনী ।

ভোটকর্মীরা এবিষয়ে বললেন, "নির্বাচন দপ্তরের কথামতো খাবার বা জলের ব্যবস্থা করা হয়নি এই কেন্দ্রে । বুথের আশপাশেও কোথাও জল বা খাবারের ব্যবস্থা নেই । নিজেদের ছোটো বোতলে করে জল এনেছিলাম, সেটাই খাচ্ছি । উপায়ও নেই । বুথ ছেড়ে কোথাও যেতেও পারছি না । তাছাড়া প্রশাসনের তরফে বুথে বুথে কেন্দ্রীয় বাহিনী দেওয়ার কথা থাকলেও এখনও তা দেওয়া হয়নি। চারদিকে অন্ধকার । লাইটেরও ব্যবস্থা নেই । কী করব ভেবে পাচ্ছি না । এই জঙ্গলমহল এলাকায় কেন্দ্রীয় বাহিনী না থাকায় খুবই আতঙ্কে রয়েছি ।"

ABOUT THE AUTHOR

...view details