পশ্চিমবঙ্গ

west bengal

Housewife Murder : বৈশাখে বিয়ে, ফাল্গুনে মৃত্যু ; পুরুলিয়ায় গৃহবধূ খুনে গ্রেফতার 2

By

Published : Feb 20, 2022, 9:40 PM IST

বিয়ের এক বছরের মধ্যে গৃহবধূকে শ্বাসরোধ করে খুন । গ্রেফতার স্বামী ও ভাসুর (Housewife Suffocated To Death ) ।

Housewife Murder
গৃহবধূকে শ্বাসরোধ করে খুন

বলরামপুর (পুরুলিয়া), 20 ফেব্রুয়ারি: বিয়ের এক বছরের পূর্ণ হওয়ার আগেই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু । বধূর বাপের বাড়ির পক্ষ থেকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ । অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয়েছে গৃহবধূর স্বামী এবং ভাসুর । পুরুলিয়ার বলরামপুর থানার জশিডি গ্রামের ঘটনা (Housewife Suffocated To Death) ।

পুলিশ সূত্রে খবর, গত বছর বৈশাখ মাসে বলরামপুর থানার বড় উরমা অঞ্চলের দরবেড়িয়া গ্রামের বাসিন্দা টুসু মাহাতোর বিয়ে হয়েছিল জশিডি গ্রামের বিমল মাহাতোর সঙ্গে । মাঝমধ্যেই তাঁদের অশান্তি লেগে থাকত । শনিবার হঠাৎই টুসুর বাপের বাড়ির লোকজন জানতে পারেন, তাঁদের মেয়েকে শ্বশুড়বাড়ির লোক ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে দেবেন মাহাতো সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গিয়েছে । পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা টুসুকে মৃত বলে ঘোষণা করেন । এরপরেই মৃতার বাপের বাড়ির বলরামপুর থানায় লোকজন শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন । তাঁদের অভিযোগ, মেয়েকে খুন করে আত্মহত্যা বলে চালাতে চাইছে শ্বশুড়বাড়ির লোকজন ।

আরও পড়ুন:প্রতিবেশী মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

গৃহবধূর বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে তদন্তে স্বামী বিমল মাহাতো ও ভাসুরকে গ্রেফতার করে বলরামপুর থানার পুলিশ । আজ ধৃতদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে ধৃতদের তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত ।

ABOUT THE AUTHOR

...view details