পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোরোনা মোকাবিলায় কেমন পুরুলিয়ার প্রস্তুতি ? ভিডিয়ো কনফারেন্সে খোঁজখবর ফিরহাদের

বিভিন্ন জেলায় বাড়ছে কোরোনা সংক্রমণ । এই পরিস্থিতিতে পুরুলিয়া পৌরসভা কতটা প্রস্তুত তা নিয়ে খোঁজখবর নিলেন পৌরমন্ত্রী ফিরহাদ হাকিম ।

By

Published : May 15, 2020, 8:46 AM IST

Purulia Municipality
পুরুলিয়া পৌরসভা

পুরুলিয়া, 15 মে : কোরোনা সংক্রমণ রোধে একাধিক স্বাস্থ্যবিধি জারি করা হয়েছে । আর সেগুলি যাতে ঠিক করে মানুষ পালন করে তার দায়িত্ব থাকে জেলা প্রশাসনের উপর । বিশেষ করে পৌরসভার উপর । তাই সংক্রমণ রোধে পুরুলিয়া পৌরসভা কতটা প্রস্তুত তা নিয়ে খোঁজখবর নিলেন পৌরমন্ত্রী ফিরহাদ হাকিম ।

ভিডিয়ো কনফারেন্সের কথা আগেই জানানো হয়েছিল । সেই মতো গতকাল ভিডিয়ো কনফারেন্সে পুরুলিয়া পৌরসভার চেয়ারম্যান ও কাউন্সিলারদের সঙ্গে বৈঠক করেন ফিরহাদ হাকিম । সেখানেই তিনি জানতে চান কোরোনায় মোকাবিলায় পুরুলিয়ার বর্তমান অবস্থা । কী কী উদ্যোগ নিয়েছে পুরুলিয়া পৌরসভা । স্বাস্থ্যবিধি মেনে এলাকা স্যানিটাইজ় করা হচ্ছে কি না । মানুষ জল ঠিকমতো পাচ্ছে কি না । মানুষকে কোরোনা নিয়ে সচেতন করা হচ্ছে কি না । এছাড়াও একাধিক বিষয়ে খোঁজখবর নেন ফিরহাদ । শুধু তাই বর্ষাকাল আসার আগে থেকেই ডেঙ্গু প্রতিরোধেও যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি ।

পুরুলিয়া পৌরসভার চেয়ারম্যান শামিম দাদ খান জানান, ভিডিয়ো কনফারেন্সে কাউন্সিলররা নিজেদের সমস্যা ও দাবিগুলি ফিরহাদ হাকিমের কাছে তুলে ধরেন । কাউন্সিলরদের সব সমস্যা শোনার পর তা সমাধানের আশ্বাস দেন পৌরমন্ত্রী ।

ABOUT THE AUTHOR

...view details