পশ্চিমবঙ্গ

west bengal

Father killed Minor Daughter: স্ত্রী'র উপর রাগ করে চার সন্তানকে বেধড়ক মার বাবার, মৃত্যু মেয়ের

Father killed Daughter:পুরুলিয়ায় বাবার মারে মৃত্যু এক শিশু কন্যার, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে আরও তিন শিশু ৷ অভিযুক্ত বাবা পলাতক ৷ পুলিশ জানিয়েছে, স্ত্রীর সঙ্গে মদ্যপ অবস্থায় অশান্তি হওয়ায় স্বামী রাগ গিয়ে পড়ে চার সন্তানের উপরে ৷ স্ত্রী ঘর ছেড়ে চলে গেলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে বাবা ৷ গুরুতর জখম সাত বছরের কন্যা হাসপাতালে মারা যায় ৷

By

Published : Jul 23, 2023, 4:00 PM IST

Published : Jul 23, 2023, 4:00 PM IST

Etv Bharat
প্রতীকী ছবি

পুরুলিয়া, 22 জুলাই: স্ত্রী'র উপর রেগে গিয়ে মদ্য়প অবস্থায় সন্তানকে খুন করল বাবা ৷ নৃশংস ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ পুরুলিয়ার টামনা থানার ডিগশিলি গ্রামে। পরিবার জানিয়েছে, স্বামী মদ্য়প অবস্থায় ঘরে এলে বচসা শুরু হয় স্ত্রীর সঙ্গে ৷ স্ত্রী রেগে গিয়ে বাড়ি ছেড়ে চলে গেলে সেই রাগ গিয়ে পড়ে সন্তানদের উপরে ৷ চার সন্তানকে রাগে উন্মত্ত বাবা লাঠি দিয়ে বেধড়ক মারতে থাকে ৷ তুলে আছাড়ও মারে বলেও অভিযোগ ৷ মারের চোটে গুরুতর জখম হয় চার নাবালক সন্তান ৷ তাদের মধ্যেই হাসপাতালে মৃত্যু হয়েছে একজনের ৷ বাকিদের অবস্থা সংকটজনক ৷

এদিন প্রভাস মাহাতোর ভাই রাজেন মাহাতো বলেন, "আমি টাটাতে ছিলাম, সেখানেই কাজ করি, ফোনে খবর পাই যে দাদা তার বাচ্চাদের মারধর করেছেন। খবর পেয়ে শনিবার সকালে এসে পৌঁছই।" ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রভাস মাহাতো পলাতক। তার শ্যালকের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করেছে পুলিশ। প্রভাস মাহাতোর সন্ধানে তল্লাশি শুরু করেছে টামনা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডিগশিলি গ্রামের বাসিন্দা প্রভাস মাহাতোরা তিন ভাই। প্রভাস বড়। বাকি দুই ভাই টাটাতে কাজ করেন। প্রভাস গ্রামে একাই আলাদা থাকত। পেশায় রাজমিস্ত্রী প্রভাস নেশা করত বলে জানা গিয়েছে। এদিনও সে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে ৷ তা নিয়েই স্ত্রী শ্যামলা মাহাতোর সঙ্গে অশান্তি শুরু হয় প্রভাসের ৷ অশান্তির জেরে স্ত্রী শ্যামলা বাড়ি ছেড়ে চলে যান।

তখন স্ত্রীয়ের রাগ গিয়ে পড়ে নিজেরই তিন কন্যা ও এক পুত্রের উপরে ৷ চার নাবালক সন্তানকে হাতের কাছে থাকা লাঠি দিয়ে প্রচণ্ড মারধর করে বাবা প্রভাস মাহাতো। তাতে গুরুতর জখম হয় চার নাবালক। নাবালক শিশুদের চিৎকার শুনে বেড়িয়ে আসেন স্থানীয় বাসিন্দারা ৷ তাঁরা তড়িঘড়ি বাচ্চাগুলিকে উদ্ধার করে চাকলতোড় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। শিশুদের অবস্থা সংকটজনক হওয়ায় তাদের পুরুলিয়া মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: দুই মহিলাকে বিবস্ত্র করে মারধরের ভিডিয়ো নিয়ে সরব বিজেপি, তদন্তে মালদা পুলিশ

পুরুলিয়া মেডিক্যালে ভর্তি থাকাকালীন শুক্রবার রাতেই মধুমিতা মাহাতো (7) মারা যায় বলে জানা গিয়েছে। বাকি দুই বোন ও এক ভাইকে উন্নত চিকিৎসার জন্য রাঁচিতে রেফার করা হয়েছে বলে শনিবার সকালে জানিয়েছেন প্রভাস মাহাতোর ভাই রাজেন মাহাতো।

ABOUT THE AUTHOR

...view details