পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 3, 2019, 12:37 PM IST

ETV Bharat / state

BJP-র বিজয় মিছিলে গাড়ি ভাড়া দেওয়ায় মারধর

পুরুলিয়ার পারবাইদ গ্রামে BJP-র বিজয় মিছিলে নিজের পিকআপ ভ্যান ভাড়া দিয়েছিলেন বলরাম মাহাত । অভিযোগ, মিছিল শেষে তাঁর উপর চড়াও হয় তৃণমূল । মারধর করা হয় তাঁকে ।

আক্রান্ত BJP কর্মী

পুরুলিয়া, 3 জুন: BJP-র বিজয় মিছিল । সেই মিছিলে নিজের পিকআপ ভ্যান ভাড়া দিয়ে মার খেলেন এক ব্যক্তি । তিনি BJP কর্মী । এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল । ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কেন্দা থানার অন্তর্গত পারবাইদ গ্রামের ।

গতকাল গ্রামে BJP বিজয় মিছিল উপলক্ষ্যে নিজের পিকআপ ভ্যান ভাড়া দেন স্থানীয় বলরাম মাহাত । অভিযোগ, গতকাল সন্ধ্যায় মিছিল শেষ হতেই তাঁর উপর চড়াও হয় তৃণমূলকর্মী মটর গড়াই ও তার দলবল । রড, লাঠি নিয়ে হামলা চালানো হয় । বলরামবাবুকে মারধর করা হয় । তাঁকে বাঁচাতে গেলে তাঁর স্ত্রী ও ছোট ছেলেকেও মারধর করা হয় ।

বলরামবাবু বলেন, " মাথায় রড দিয়ে মেরেছে । ঘটনাস্থানেই আমি অজ্ঞান হয়ে যাই । আমি BJP দল করি বলে আমাকে মেরেছে । তৃণমূল করলে কিছু করত না । আগে তৃণমূল করেছি । মটর গড়াই তৃণমূলের লোক । আমাকে, আমার স্ত্রী-কে ও ছোট ছেলেকে মেরেছ ।"

যদিও ঘটনার কথা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব । তাদের দাবি, "পারিবারিক ঝামেলা হতে পারে । এখানে তৃণমূলের সঙ্গে কোনও সম্বন্ধ নেই ।"

ABOUT THE AUTHOR

...view details