পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

প্রশাসক বোর্ডের মেয়াদ শেষ, ফের বোর্ড গঠন পুরুলিয়া ও ঝালদায়

পুরুলিয়া পৌরসভার নতুন পৌর বোর্ডের প্রশাসকের দায়িত্ব পেলেন পুরুলিয়ার প্রাক্তন সাংসদ মৃগাঙ্ক মাহাত। ঝালদা পৌরসভার নতুন বোর্ডের প্রশাসক হলেন প্রাক্তন কাউন্সিলর সুরেশ আগরওয়াল।

By

Published : Nov 12, 2020, 7:38 AM IST

Purulia
Purulia

পুরুলিয়া, 11 নভেম্বর : প্রশাসক বোর্ডেরও মেয়াদ শেষ হয়ে যাওয়ায় নতুন করে ফের বোর্ড গঠন করা হল পুরুলিয়া জেলার দুই পৌরসভায়। গতকাল পৌরসভা এবং ঝালদা পৌরসভায় বোর্ড পরিবর্তনের নোটিশ পাঠানো হয়।

কোরোনা পরিস্থিতির জেরে পৌরসভা ভোট পিছিয়ে গেছে । ফলে কাজকর্ম যাতে ব্যাহত না হয় তার জন্য মেয়াদ শেষ হওয়া পৌরসভাগুলোতে প্রশাসক বোর্ড গঠন করা হয়েছে । তখনই পুরুলিয়া ও ঝালদায় প্রশাসক বোর্ড গঠন করা হয়। কিন্তু সেই বোর্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ফের নতুন করে প্রশাসক বোর্ড গঠন করা হল সেখানে ।

সেই মতো পুরুলিয়া পৌরসভার প্রশাসক পদের দায়িত্বে থাকা শামিমদাদ খানকে সরিয়ে নতুন প্রশাসকের দায়িত্ব পেলেন পুরুলিয়ার প্রাক্তন সাংসদ মৃগাঙ্ক মাহাত। প্রশাসক বোর্ডের সদস্য হলেন প্রাক্তন উপ পৌরপ্রধান বৈদ্যনাথ মণ্ডল, প্রাক্তন কাউন্সিলর দেবাশিস চট্টোপাধ্যায়, কাজল বন্দ্যোপাধ্যায় এবং রানাপ্রতাপ সিং। পাশাপাশি ঝালদা পৌরসভার নতুন বোর্ডের প্রশাসক হলেন প্রাক্তন কাউন্সিলর সুরেশ আগরওয়াল। নতুন পৌর বোর্ডের সদস্য হলেন কাঞ্চন পাঠক এবং মহেন্দ্র রুংটা।

ABOUT THE AUTHOR

...view details