পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নরখাদক ও সাম্প্রদায়িক অসুরগুলোকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে : অভিষেক

"মোদির শাসনকালেই নীরব মোদি, ললিত মোদি, বিজয় মালিয়া দেশ থেকে হাজার হাজার কোটি টাকা নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছে । সবাই বুঝতে পেরে গেছে ব্যাটা চৌকিদারই চোর ।" নরেন্দ্র মোদিকে তীব্র কটাক্ষ করে বললেন অভিষেক ব্যানার্জি ।

By

Published : May 6, 2019, 5:49 AM IST

Updated : May 6, 2019, 6:30 AM IST

অভিষেক ব্যানার্জি

পুরুলিয়া, 6 মে : "ঘাটাল লোকসভা কেন্দ্রে BJP প্রার্থী ভারতী ঘোষ উত্তরপ্রদেশ থেকে হাজার ছেলে নিয়ে এসে বাঙালির ঘরে ঘরে ঢুকিয়ে বাংলার মানুষকে কুকুর, বিড়ালের মতো টেনে হিঁচড়ে মারবেন বলে হুমকি দিয়েছেন । এই ধরনের মন্তব্য যে রাজনৈতিক দলের নেতারা করে থাকেন, যারা বাংলার মানুষকে কুকুর, বিড়াল মনে করেন তাঁদের যোগ্য জবাব দেওয়া উচিত নয় কি ?" দলীয় প্রার্থীর সমর্থনে পুরুলিয়ার বাঘমুণ্ডির কুশলডি গ্রামের বুরু ক্রিকেট ময়দানের জনসভায় এসে ভারতী ঘোষকে আক্রামণ শানালেন অভিষেক।

নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, "নিজেকে চৌকিদার বলে দাবি করছেন মোদি । আর তাঁর শাসনকালেই নীরব মোদি, ললিত মোদি, বিজয় মালিয়া দেশ থেকে হাজার হাজার কোটি টাকা নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছেন । সবাই বুঝতে পেরে গেছে ব্যাটা চৌকিদারই চোর ।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য

আগামী 8 তারিখ পুরুলিয়ায় তৃণমূল নেত্রীর জনসভা রয়েছে । সে প্রসঙ্গে অভিষেক বলেন, "ওইদিন জেলায় তিনটি জনসভা করবেন মুখ্যমন্ত্রী । দম থাকলে একদিনে এক জেলায় তিনটি জনসভা করে দেখাক মোদি । আগামী 6 দিন আমি নিজে এবং মুখ্যমন্ত্রী বাঁকুড়া-পুরুলিয়ায় থাকব । এই নরখাদক ও সাম্প্রদায়িক অসুরগুলোকে ঝেঁটিয়ে যতদিন না বিদায় করা হচ্ছে, ততদিন আমরা চুপ থাকব না ।"

গতকালের জনসভায় অভিষেক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা সভাপতি শান্তিরাম মাহাত, পুরুলিয়া লোকসভা কেন্দ্রের প্রার্থী মৃগাঙ্ক মাহাত, শান্তনু সেনসহ অন্যান্য জেলা নেতৃত্ব ।

Last Updated : May 6, 2019, 6:30 AM IST

ABOUT THE AUTHOR

...view details