পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 11, 2022, 2:11 PM IST

Updated : Feb 11, 2022, 7:49 PM IST

ETV Bharat / state

Purulia Police Seize Dj Box : ডিজে বক্স-সহ পুরুলিয়ায় গ্রেফতার 2

ডিজে বক্স বাজানো বন্ধ করতে অভিযান পুরুলিয়া পুলিশের । ডিজে বক্স বোঝাই গাড়ি-সহ গ্রেফতার 2 (Purulia Police Seize Dj Box) ।

Purulia News
Police Seize Dj Box

পুরুলিয়া, 11 ফেব্রুয়ারি : সরস্বতী পুজোয় ডিজে বক্সের বাড়বাড়ন্ত রুখতে তৎপর পুরুলিয়া পুলিশ । বৃহস্পতিবার রাতে স্থানীয় বেরাকচা গ্রামে অভিযান চালায় পুঞ্চা থানা পুলিশ । এই অভিযানে ডিজ বক্স বোঝাই গাড়ি-সহ দু‘জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

সরস্বতী পুজোয় পুরুলিয়া শহরে ডিজে বক্সের বাড়বাড়ন্ত লক্ষ্য করা যায় (Purulia Police Seize Dj Box) । ডিজে বক্সের এই যথেচ্ছ ব্যবহার রুখতে এবছর পুলিশ প্রাশাসনের দ্বারস্থ হয়েছিলেন বিজ্ঞান মঞ্চের সদস্যরা । বিজ্ঞান মঞ্চের সদস্যদের আশ্বস্ত করেছিলেন পুঞ্চা থানার ওসি । এরপর বৃহস্পতিবার পুরুলিয়ার বোরাকচা গ্রামে অভিযান চালায় পুলিশ । এই অভিযানে একটি ডিজে বক্স বোঝাই গাড়ি-সহ গাড়ির খালাসি ও গাড়ির চালককে গ্রেফতার করে পুলিশ ।

আরও খবর: Valentine's Day Special Episode of Mon Phagun: মন ফাগুনে ভ্যালেন্টাইন্স ডে স্পেশালে অঙ্কুশ-লগ্নজিতা

এই প্রসঙ্গে পশ্চিমবঙ্গের বিজ্ঞান মঞ্চের (Paschim Banga Vigyam Mancha) পুরুলিয়া জেলা সম্পাদক ড.নয়ন মুখোপাধ্যায় পুরুলিয়া পুলিশকে ধন্যবাদ জানিয়ে ডিজে বক্সের বাড়বাড়ন্ত বন্ধ করতে অন্যান্য থানার পুলিশকেও এগিয়ে আসার কথা বলেন । ভারতীয় বিজ্ঞান ও যুক্তিবাদী সমিতির পুরুলিয়া জেলা সম্পাদক মধুসূদন মহাতো পুঞ্চা থানার ওসি ও পুলিশকে ধন্যবাদ জানান । সেইসঙ্গে উল্লেখ করেন, শুধু পুঞ্চা থানা নয়, অন্যান্য থানাকেও সক্রিয় হতে হবে ডিজে বক্সের বাড়বাড়ন্ত বন্ধ করতে ।

Last Updated : Feb 11, 2022, 7:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details