পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 24, 2020, 7:40 AM IST

ETV Bharat / state

মেচেদা জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত 2

পূর্ব মেদিনীপুরের তমলুক থানার রামতার এলাকার নন্দকুমার মেচেদা জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে । ঘটনাস্থানে লরির ড্রাইভার ও খালাসির মৃত্যু হয়েছে । যদিও এখন পর্যন্ত তাঁদের পরিচয় জানা যায়নি । ঘটনাস্থানে পৌঁছায় তমলুক থানার পুলিশ । তাঁদের উদ্ধার করে ।

tamluk
tamluk

তমলুক, 24 এপ্রিল : মোটরসাইকেল বাঁচাতে গিয়ে দুর্ঘটনা তমলুকে মেচেদা জাতীয় সড়কে । পান বোঝাই একটি লরি ট্যাঙ্কারে ধাক্কা মারে । ঘটনাস্থানেই দুইজনের মৃত্যু হয়েছে । জখম তিন । তাঁদেক তমলুক জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে ।

পূর্ব মেদিনীপুরের তমলুক থানার রামতার এলাকার নন্দকুমার মেচেদা জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে । নন্দকুমার থেকে মেচেদাগামী রাস্তার পাশে একটি পেট্রলপাম্প থেকে দুটি মোটরসাইকেল আচমকা রাস্তার উপর বেরিয়ে পড়ে । একই সময়ে নন্দকুমার থেকে পান বোঝাই একটি লরি আসছিল । হঠাৎই মোটরসাইকেল দুটি সামনে চলে আসায় গতি নিয়ন্ত্রণ করতে পারেনি লরিটি । মোটরসাইকেল দুটিতে ধাক্কা মারে । মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে যায় । এরপর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারে ধাক্কা মারে ।

ঘটনাস্থানে পান বোঝাই লরির ড্রাইভার ও খালাসির মৃত্যু হয়েছে । যদিও এখন পর্যন্ত তাঁদের পরিচয় জানা যায়নি । ঘটনাস্থানে পৌঁছায় তমলুক থানার পুলিশ । তাঁদের উদ্ধার করে । তমলুক জেলা হাসপাতালে তিন আহতকে ভরতি করা হয়েছে । তাঁদের মধ্যে মোটরসাইকেল আরোহীরাও রয়েছেন । গাড়িগুলি তমলুক থানায় নিয়ে যাওয়া হয়েছে ।

গাড়ি উদ্ধারের কাজ শুরু করে পুলিশ...
কর্মরত মোবাইল অফিসার সমর কুমার পাত্র এই বিষয়ে বলেন, “একটি পান বোঝাই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারকে ধাক্কা মারে । ঘটনাস্থানে পান বোঝাই গাড়ির ড্রাইভার ও খালাসির মৃত্যু হয়েছে । বাকি মোটরসাইকেল আরোহীদের তমলুক জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে । কিন্তু তাঁদের এখনও পর্যন্ত কোনও পরিচয় জানা যায়নি । তবে পানবাড়ি মুর্শিদাবাদ জেলার বাসিন্দা হতে পারেন বলে মনে করা হচ্ছে ।”

ABOUT THE AUTHOR

...view details