পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 3, 2020, 5:47 PM IST

ETV Bharat / state

সম্পর্কের জের ? এগরায় যুবক-যুবতির ঝুলন্ত দেহ উদ্ধার

আজ সকাল থেকে গোবিন্দর বাড়ি থেকে কোনও শব্দ পাচ্ছিলেন না পড়শিরা । অনেক ডাকাডাকির পর একসময় বাধ্য হয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকেন তাঁরা। সেখানে দেখা যায়, সিলিং থেকে পাশাপাশি ঝুলছে দুইজনের মৃতদেহ ।

egra
এগরায় যুবক-যুবতির ঝুলন্ত দেহ উদ্ধার

এগরা, 3 মে : আজ সকালে এগরায় একটি বাড়ি থেকে যুবক-যুবতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তাঁরা । মৃতদের নাম গোবিন্দ বেরা (35) ও লক্ষ্মী সেনাপতি (28) । স্থানীয়রা জানিয়েছেন, সম্পর্কে গোবিন্দর মাসতুতো বউদি ছিলেন লক্ষ্মী ।


পূর্ব মেদিনীপুরের এগরা থানার এড়েন্দা গ্রাম । কয়েকদিন আগেই গোবিন্দর মা অর্থাৎ লক্ষ্মীর মাসি শাশুড়ি মারা যান । তাই দিন 20 আগে গোবিন্দের বাড়িতে আসেন তিনি । লক্ষ্মীর বাড়ি কাঁথিতে । লকডাউনের কারণে আর ফিরতে পারেননি ।

আজ সকাল থেকে গোবিন্দর বাড়ি থেকে কোনও শব্দ পাচ্ছিলেন না পড়শিরা । অনেক ডাকাডাকির পর একসময় বাধ্য হয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকেন তাঁরা । দেখা যায়, সিলিং থেকে পাশাপাশি ঝুলছে দুইজনের মৃতদেহ । এগরা থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে মৃতদেহ পাঠানো হয়েছে । এই বিষয়ে গোবিন্দর মামা গৌরমোহন বেরা বলেন, “ কুড়ি দিন আগে গোবিন্দর মা মারা যান । সেই সুবাদে আমার ভাগ্নে বউ লক্ষ্মী ওঁদের বাড়িতে আসেন । গোবিন্দর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে । এটা কেউ মেনে নিতে পারিনি । তাই তাঁরা আত্মহত্যা করেছেন ।”

এগরার SDPO আখতার আলি বলেন, "প্রাথমিক তদন্তে জানা গেছে ওঁরা একে অপরকে ভালোবাসতেন । দুজনের মধ্যে সম্পর্ক ছিল । পরিবারের তরফে কেউ তা মেনে নিতে পারেননি । দু'জনের মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়েছে । এখনও পর্যন্ত দুই পরিবারের কেউ পুলিশে কোনও অভিযোগ করেননি ।"

তবে প্রাথমিক তদন্তই সব নয় । কী কারণে তাঁরা এই পদক্ষেপ করল তা খতিয়ে দেখবে পুলিশ । এটি কি আত্মহত্যা না অন্য কোনও কারণ আছে তাও তদন্ত করা হবে ।

ABOUT THE AUTHOR

...view details