পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পাঁশকুড়ায় নৈশপ্রহরীর দেহ উদ্ধার, পিটিয়ে খুনের অভিযোগ

পাঁশকুড়ায় উদ্ধার যুবকের দেহ ৷ পিটিয়ে খুন করার অভিযোগ স্থানীয় ঠিকাদারের বিরুদ্ধে ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিশ ৷

By

Published : Oct 15, 2019, 4:08 PM IST

Updated : Oct 15, 2019, 4:31 PM IST

paskura

পাঁশকুড়া, 15 অক্টোবর: পাঁশকুড়ার মহৎপুর গ্রামে নির্মীয়মাণ বাড়ির নৈশপ্রহরীকে পিটিয়ে খুনের অভিযোগ । মৃতের নাম সুকুমার মাণ্ডি (23) । মৃতের বাড়ি পাঁশকুড়ার তিন নম্বর ওয়ার্ডের দক্ষিণ গোপালপুর এলাকায় ।

সুকুমারের পরিবারের সদস্যরা জানিয়েছে, পাঁশকুড়ার শিমুলহন্ডা এলাকার ইউনিস খান নামে এক ঠিকাদার সোমবার সন্ধেবেলা সুকুমারকে বাড়ি থেকে পাঁচশো টাকার বিনিময়ে নৈশপ্রহরী হিসেবে কাজ করার জন্য ডেকে নিয়ে যান ৷ এরপর পাঁশকুড়ার মহৎপুর গ্রামের এক নির্মীয়মাণ বাড়িতে রাতে নির্মাণসামগ্রী পাহারা দেওয়ার জন্য তাঁকে কাজে লাগানো হয় ।

আজ সকালে স্থানীয় বাসিন্দারা ওই নির্মীয়মাণ বাড়ির পাশে ধানের জমিতে সুকুমারের মৃতদেহ দেখতে পান । ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে । ঘটনাস্থানে আসেন সুকুমারের পরিবারের লোকেরা । দোষীদের গ্রেপ্তারের দাবিতে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখান তাঁরা । খবর পেয়ে পাঁশকুড়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে আনে । পাঁশকুড়া থানায় ঠিকাদার ইউনিস খানের নামে খুনের অভিযোগ দায়ের করেছে সুকুমারের পরিবার ৷

সুকুমারের স্ত্রী সুশীলা মাণ্ডি বলেন, " আমি বারবার বারণ করেছিলাম ৷ তা শুনে আমার স্বামী যাবে না জানিয়েছিল । কিন্তু ইউনিস একরকম জোর করেই পাঁচশো টাকার লোভ দেখিয়ে ওকে কাজে নিয়ে যায় । সকালে খবর পেয়ে জানতে পারি ওকে ইট ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করে জলে ডুবিয়ে দেওয়া হয়েছে । ইউনিসের বাড়িতে চুরি করতে আশা দুষ্কৃতীদের বাধা দেওয়ার কারণেই ওকে খুন করা হয়ে থাকতে পারে । আমি চাই ঠিকাদার ইউনিস ও তার সঙ্গীদের পুলিশ দ্রুত খুঁজে বের করে কঠোর শাস্তি দিক । "

পাঁশকুড়া থানার OC অজয় কুমার মিশ্র বলেন, " মৃত সুকুমার মাণ্ডির পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে । অভিযুক্তদের খোঁজ চলছে ৷ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । "

Last Updated : Oct 15, 2019, 4:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details