পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোরোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী

কোরোনায় আক্রান্ত রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী । আক্রান্ত তাঁর মা গায়ত্রী দেবী সহ পরিবারের আরও দু'জন ।

By

Published : Sep 25, 2020, 8:27 AM IST

Suvendu Adhikary
Suvendu Adhikary

তমলুক, 25 সেপ্টেম্বর: এবার কোরোনায় আক্রান্ত হলেন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী । গতকাল তাঁর কোরোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজ়িটিভ আসে । একই সঙ্গে কোরোনায় আক্রান্ত হয়েছেন তাঁর মা সহ পরিবারের আরও দুজন। বর্তমানে শুভেন্দুবাবু ও তাঁর মা কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের অতিথি নিবাসে আইসোলেশনে রয়েছেন ।

জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গিয়েছে, গতকাল দুপুর নাগাদ শুভেন্দুবাবুর অ্যান্টিজেন টেস্ট করা হয় । তার রিপোর্ট পজ়িটিভ আসায় সোয়াবের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। সেই রিপোর্টও পজ়িটিভ আসে । তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। শনিবার চিকিৎসকের পরামর্শের জন্য কোলাঘাট থেকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়ার কথা রয়েছে।

22 সেপ্টেম্বর নন্দীগ্রামের সোনাচূড়া হাইস্কুলের মাঠে নিশিকান্ত মণ্ডলের স্মরণসভায় উপস্থিত ছিলেন তিনি । তারপর গতকাল হলদিয়ায় একটি প্রশাসনিক বৈঠকেও যোগ দেন । বৈঠক শেষেই তমলুক জেলা হাসপাতালে কোরোনা পরীক্ষা করান। সেখানেই তাঁর শরীরে সংক্রমণের উপস্থিতি ধরা পড়ে ।

এই বিষয়ে জেলার এক স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, শুভেন্দুবাবুর শরীরে কোরোনা সংক্রমণ ধরা পড়েছে । তবে মৃদু উপসর্গ রয়েছে । বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত শেষ বুলেটিন অনুযায়ী পূর্ব মেদিনীপুর জেলায় মোট কোরোনা আক্রান্ত 10 হাজার 5 জন। নতুন করে আক্রান্ত হয়েছে 99 জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে 8793 জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে 1 হাজার 93 জন। মৃত্যু হয়েছে 119 জনের ।

ABOUT THE AUTHOR

...view details