পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2019, 11:57 AM IST

ETV Bharat / state

কিশোরীকে ধর্ষণের পর খুনের অভিযোগ, গ্রেপ্তার প্রতিবেশী

গতকাল সন্ধেয় বাড়ির বাইরে খেলছিল ওই কিশোরী ৷ সেই সময় চকোলেটের লোভ দেখিয়ে তাকে বাড়িতে ডেকে নিয়ে যায় এক প্রতিবেশী ৷ তখন তার স্ত্রী ও মেয়ে বাড়িতে ছিল না৷ অভিযোগ, সেই সুযোগে ওই কিশোরীকে ধর্ষণ করে সে ।

ফাইল ফোটো

হলদিয়া,১৪ সেপ্টেম্বর : কিশোরীকে ধর্ষণের পর খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে ৷ হলদিয়ার ঘটনা ৷ ঘটনার পর অভিযু্ক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷

গতকাল সন্ধেয় বাড়ির বাইরে খেলছিল ওই কিশোরী ৷ সেই সময় চকোলেটের লোভ দেখিয়ে তাকে বাড়িতে ডেকে নিয়ে যায় এক প্রতিবেশী ৷ তখন তার স্ত্রী ও মেয়ে বাড়িতে ছিল না৷ অভিযোগ, সেই সুযোগে ওই কিশোরীকে ধর্ষণ করে সে । জ্ঞান হারায় ওই কিশোরী । কয়েক ঘণ্টা পর জ্ঞান ফিরলে কাঁদতে থাকে সে । কান্নার আওয়াজ পেয়ে অভিযুক্তর বাড়ি যান কয়েকজন ৷ কিন্তু, বিষয়টি এড়িয়ে যাওয়ায় সন্দেহ হয় তাঁদের ৷ এরপর থানায় খবর দেন তাঁরা ।

খবর পেয়ে ঘটনাস্থানে যায় পুলিশ ৷ তল্লাশির পর ওই বাড়ি থেকে কিশোরীর বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করে তারা । মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ৷


ওই কিশোরীর মা বলেন, "আমার মেয়ে বাড়ির বাইরে খেলছিল ৷ ওই ব্যক্তিই ওকে ধর্ষণ করে খুন করেছে । প্রমাণ লোপাটের উদ্দেশ্যেই তাকে খুন করা হয়েছে । আমরা ওর ফাঁসি চাই ।"

হলদিয়া থানার OC কুদরতে খুদা বলেন, "দেহ ময়নাতদন্তের জন্য হলদিয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে । অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।"

For All Latest Updates

TAGGED:

rapemurder

ABOUT THE AUTHOR

...view details