পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 17, 2020, 9:07 PM IST

ETV Bharat / state

হলদিয়ায় বস্তাবন্দী দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার মূল অভিযুক্ত

শনিবার রাতে উদ্ধার হয় এক যুবকের বস্তাবন্দী দেহ । গতকাল মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ ।

holdia murder
holdia murder

হলদিয়া, ১৭ মার্চ: হলদিয়ায় যুবকের বস্তাবন্দী দেহ উদ্ধারের ঘটনায় মনোরঞ্জন দাস নামে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ । মেচেদা স্টেশন চত্বর থেকে তাকে গ্রেপ্তার করে দুর্গাচক থানার পুলিশ । ধৃতকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হলে তার 14 দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন বিচারক

14 মার্চ সন্ধ্যায় হলদিয়ার তালপুকুর এলাকার একটি গোডাউন থেকে উদ্ধার হয় বস্তাবন্দী দেহ । দেহটি হলদিয়ার দুর্গাচক থানার উত্তরপল্লি এলাকার বাসিন্দা সুজয় সাঁতরার(30) বলে জানা যায় ৷ তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই গোডাউনটি সুজয়ের বন্ধু মনোরঞ্জনের ভাড়া করা । তারপরই মনোরঞ্জনের খোঁজ শুরু করে পুলিশ ৷ জানতে পারে মৃতদেহ উদ্ধারের আগে থেকেই এলাকা ছেড়ে পালিয়েছিল মনোরঞ্জন । একাধিক জায়গায় তল্লাশি চালিয়েও তার খোঁজ পাওয়া যায়নি । যা থেকেই পুলিশের কাছে স্পষ্ট হয়ে যায় যে বন্ধু খুনে জড়িত রয়েছে মনোরঞ্জন ।

এরপরই গতকাল দুপুরে মনোরঞ্জনের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্রাক করে পুলিশ ৷ মেচেদা স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় । জেরায় পুলিশকে সে জানিয়েছে, মাস কয়েক আগে সুজয় একটি বাইক কেনার জন্য তার কাছ থেকে টাকা ধার নিয়েছিল । সেই টাকা সম্পূর্ণ শোধ না হওয়ার আগেই ফের একটি DSLR ক্যামেরা কেনার জন্য টাকা ধার চায় । বকেয়া ফেরত না পাওয়ায় নতুন করে টাকা ধার দিতে অস্বীকার করে মনোরঞ্জন । এই নিয়েই দু'জনের মধ্যে বাধে বচসা । বচসার মাঝে কোদাল দিয়ে সুজয়ের মাথায় আঘাত করে মনোরঞ্জন ।

কোদালের আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায় সে ৷ কয়েকবার সুজয়ের গলায় ও মুখে কোপ মারে মনোরঞ্জন । পরে প্রমাণ লোপাটের উদ্দেশ্যে তাকে বস্তায় ভরে ফেলে । কিন্তু দেহ লোপাটের সুযোগ না পাওয়ায় বাড়িতেই দেহ রেখে চম্পট দেয় মনোরঞ্জন । শনিবার রাতে তালপুকুরের গোডাউন থেকেই সুজয়ের বস্তাবন্দী দেহ উদ্ধার করে পুলিশ ।

এবিষয়ে দুর্গাচক থানার OC বিপ্লব হালদার জানিয়েছেন, "পরিবারের অভিযোগের ভিত্তিতে মূল অভিযুক্ত মনোরঞ্জন দাসকে গতকাল গ্রেপ্তার করা হয় । তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 302, 201 ধারায় মামলা রুজু করা হয়েছে । অভিযুক্তকে আজ হলদিয়া মহকুমা আদালতে তোলা হলে তার 14 দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন বিচারক ।

ABOUT THE AUTHOR

...view details