পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ফোনের সূত্র ধরে যুবতি খুনের কিনারা, গ্রেপ্তার যুবক

গলসিতে যুবতিকে খুনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। মৃতের মোবাইলের সূত্র ধরে যুবক গ্রেপ্তার করা হয়েছে।

By

Published : Mar 22, 2019, 5:11 AM IST

গ্রেপ্তার যুবক

গলসি (পূর্ব বর্ধমান), 22 মার্চ : মোবাইল ফোনের সূত্র ধরে যুবতি খুনের কিনারা করল গলসি থানার পুলিশ। গদাই ঘোড়ুই নামে এক যুবককে গ্রেপ্তার করল।

গতবছরের ২৭ সেপ্টেম্বর গলসির খানা এলাকায় রেশমি (নাম পরিবর্তিত) নামে এক যুবতি নিখোঁজ হয়। তার দু'দিন পরে স্থানীয় ধানখেত থেকে ওই যুবতির পচাগলা দেহ উদ্ধার করে গলসি থানার পুলিশ। পুলিশ তদন্তে নেমে জানতে পারে যেদিন রেশমি নিখোঁজ হয়ে গেছিল সেই দিনই তাঁর ফোন থেকে এক ব্যক্তির ফোনে একটি কল করা হয়েছিল। যেখানে তাঁকে ফোন করে বলা হয়, তাঁদের এক বোনকে ধর্ষণ করে খুন করা হয়েছে। কিন্তু ওই ব্যক্তির কোনও বোন না থাকায় তাঁরা বিষয়টি নিয়ে সেভাবে গুরুত্ব দেননি। কিন্তু তাঁর আত্মীয় পরিজনদের মধ্যে বিষয়টি নিয়ে খোঁজখবর করার চেষ্টা করেন।

এদিকে পুলিশ ওই ব্যক্তির কাছ থেকে বিষয়টি জেনে রেশমির ফোনের সূত্র ধরে তদন্ত শুরু করে। দু'দিন আগে পুলিশ জানতে পারে, মৃতের ফোনটি অন করা আছে। সেই সূত্র ধরে পুলিশ এক যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করে। ওই যুবক পুলিশকে জানান, তিনি মোবাইল সারাইয়ের কাজ করেন। এক যুবক মোবাইলটি রিপেয়ারিং করার জন্য দিয়ে গেছে। সেই সূত্র ধরে পূর্ব বর্ধমান জেলা পুলিশ গদাই ঘোড়ুই নামে যুবককে গ্রেপ্তার করে। পুলিশের চাপে ওই যুবক খুনের কথা স্বীকার করে নেয়।

পূর্ব বর্ধমানের জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রিয়ব্রত রায় বলেন, গদাই ঘোড়ুই বর্ধমানে একটা ভুসির মিলে কাজ করে। ঘটনার দিনে রেশমি যখন বাড়ি ফিরছিল তখন গদাই তাকে কুপ্রস্তাব দেয়। যা শুনে রেশমি তাকে চড় থাপ্পড় মারে। এরপরই গদাই গলায় গামছা পেঁচিয়ে যুবতিকে শ্বাসরোধ করে খুন করে। তারপর পালিয়ে যায়। তবে যুবতিকে ধর্ষণ করা হয়েছে বলে পুলিশ অনুমান করছে। যদিও ফরেনসিক রিপোর্ট পুলিশের হাতে এখনও পর্যন্ত এসে পৌঁছায়নি। তবে খুনের আগে না পরে তাকে ধর্ষণ করা হয়েছিল সেটাও জানার চেষ্টা করছে পুলিশ। গতকাল অভিযুক্তকে পূর্ব বর্ধমান জেলা আদালতে তোলা হয়। তাকে সাতদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেয় আদালত।

ABOUT THE AUTHOR

...view details