পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

স্ত্রী-বউদিসহ 64 জন তৃণমূল কর্মীকে চাকরি দিয়েছেন, স্বীকার বিধায়কের

বিস্ফোরক দাবি কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুর। টেটে কেলেঙ্কারির পর্দা ফাঁস। স্ত্রী-বউদিরসহ 64 জন তৃণমূলকর্মীকে চাকরি পাইয়ে দেওয়ার কথা স্বীকার বিধায়কের।

By

Published : Feb 5, 2021, 10:51 AM IST

Updated : Feb 5, 2021, 11:11 AM IST

বিশ্বজিৎ কুণ্ডু
বিশ্বজিৎ কুণ্ডু

কালনা, 5 ফেব্রুয়ারি : তৃণমূল কংগ্রেসের বিধায়ক থাকার সময় নিজের স্ত্রী-বউদি সহ একাধিক মানুষকে চাকরি পাইয়ে দিয়েছিলেন। একথা মেনে নিলেন তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু ।

এর আগে একাধিকবার টেট কেলেঙ্কারির সঙ্গে বিধায়কের যুক্ত থাকার অভিযোগ তুলেছেন তৃণমূল নেতৃত্ব । এবার সেইসব অভিযোগ স্বীকার করে নিলেন খোদ বিধায়ক । তিনি জানান, স্ত্রী ও বউদির পাশাপাশি আরও 62 জন তৃণমূলকর্মীকে চাকরি পাইয়ে দিয়েছেন।

একই সঙ্গে তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতার নামও টেট কেলেঙ্কারিতে উল্লেখ করেন তিনি । বিশ্বজিৎ কুণ্ডু জানান, "টেটে 2014 সালে যে নিয়োগ হয়েছে, তাতে তৃণমূল কর্মীরা বা তৃণমূলের পছন্দের লোকেরা চাকরি পেয়েছেন। কোনও দুর্নীতি হয়ে থাকলে মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই করেছেন। এখানে স্বপন দেবনাথ থেকে শুরু করে তপন চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল, বিশ্বজিৎ কুণ্ডু- অনেক নেতাই প্রাইমারি চাকরি দিয়েছেন। আমার বাড়ি থেকে স্ত্রী এবং বউদি চাকরি পেয়েছেন ঠিকই। এছাড়া 62 জনকে চাকরি দিয়েছি, তাঁরা দলের কর্মী।"

বিশ্বজিৎ কুণ্ডুর বক্তব্য

আরও পড়ুন : বিজেপিতে গেলেও বিধায়কের মুখে গুণগান তৃণমূলের

এদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, যাঁরা বিভিন্ন কেলেঙ্কারির সঙ্গে যুক্ত তাঁদের ইতিমধ্যেই দলের তরফে শনাক্ত করা হয়েছিল । ফলে, ওইসব ব্যক্তি কোনওভাবেই টিকিট পাবেন না । সেই কথা জেনেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ।

Last Updated : Feb 5, 2021, 11:11 AM IST

ABOUT THE AUTHOR

...view details