পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 28, 2019, 7:08 AM IST

ETV Bharat / state

চার কিশোরকে ভিন রাজ্যে পাচারের চেষ্টা, গ্রেপ্তার দুই

কাজের লোভ দেখিয়ে চার আদিবাসী নাবালককে ভিন রাজ্যে পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে গেল দুই ব্যক্তি। তাদের নাম ছোটুলাল মাড্ডি ও তার স্ত্রী লক্ষ্মী মাড্ডি।

trafficking

বর্ধমান, ২৮ ফেব্রুয়ারি : কাজের লোভ দেখিয়ে চার আদিবাসী নাবালককে ভিন রাজ্যে পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে গেল দুই ব্যক্তি। তাদের নাম ছোটুলাল মাড্ডি ও তার স্ত্রী লক্ষ্মী মাড্ডি। মাখন শেখ নামে আরও একজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ভাতারের বেলেন্ডা গ্রামের চার আদিবাসী নাবালক কিছুদিন আগে বাড়ি থেকে উধাও হয়ে যায়। তাদের পরিবার খোঁজ নিয়ে জানতে পারে, বাইকে চাপিয়ে চার কিশোরকে ভাতার থেকে বর্ধমানের দিকে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি ভাতার থানার পুলিশকে জানানো হয়। ভাতার থানার পুলিশ বর্ধমান থানাকে খবর দেয়।

গতকাল দুপুর নাগাদ সূত্রের মাধ্যমে খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ শহরের চৌধুরি বাজার এলাকা থেকে ওই চার নাবালককে উদ্ধার করে। ধরা পড়ে যায় ছোটুলাল ও লক্ষী। তবে পুলিশকে দেখেই চম্পট দেয় মাখন শেখ নামে এক যুবক।

জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, " চার কিশোরকে পাচারের চেষ্টা চলছিল। দুজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মাখন শেখ নামে আরও এক পাচারকারীর খোঁজে তল্লাশি চলছে। "

ABOUT THE AUTHOR

...view details