পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 25, 2020, 10:36 PM IST

ETV Bharat / state

অনুব্রতকে হুমকি দেওয়ার অভিযোগে ধৃত প্রাক্তন কাউন্সিলরের পুলিশ হেপাজত

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে ধৃত স্থানীয় তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে চার দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত । ধৃতের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা করা হয়েছে ।

তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়
তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়

বর্ধমান, 25 সেপ্টেম্বর : অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে ধৃত স্থানীয় তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে পুলিশ হেপাজতে নিল আউশগ্রাম থানার পুলিশ । জানা গেছে, তাঁর লাইসেন্সপ্রাপ্ত বন্দুক উদ্ধার করার জন্যই তাঁকে পুলিশ হেপাজতে নেওয়ার জন্য আবেদন করেছিলেন তদন্তকারী অফিসার।

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে মোবাইল ফোনে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে । মঙ্গলবার দুপুরে গুসকরা শহরের স্কুল মোড় এলাকা থেকে নিত্যানন্দকে গ্রেপ্তার করে গুসকরা ফাঁড়ির পুলিশ । ধৃতকে আদালতে পাঠানো হলে তিন দিনের জেল হেপাজতে পাঠায় আদালত । সেই মতো আজ তাঁকে ফের আদালতে তোলা হয় ।

আজ সাত দিনের পুলিশ হেপাজতের আবেদন করেন তদন্তকারী অফিসার । সরকারি আইনজীবী ও অভিযোগকারীর আইনজীবীরা আদালতে আবেদন জানিয়ে বলেন, "ধৃতের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা করা হয়েছে । তাঁর বাড়িতে লাইসেন্স প্রাপ্ত বন্দুক আছে । তাই সেটা বাজেয়াপ্ত করা দরকার ।" এছাড়া মোবাইলের কণ্ঠস্বর নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের কি না সেটা মিলিয়ে দেখার জন্য যাতে কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করা হয়, তার আবেদন করেছেন তদন্তকারী অফিসার ।

নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের আইনজীবী কমল দত্ত বলেন, "শাসকদলের নিজেদের মধ্যে ঝামেলার জেরেই এই মামলা করা হয়েছে । আজ প্রথমে পুলিশ হেপাজতে নেওয়ার জন্য আবেদন করা হয়নি ,পরে চাপে পড়ে পুলিশ হেপাজতের আবেদন করা হয়েছে । দুই পক্ষের সওয়াল জবাব শুনে চার দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত ।"

ABOUT THE AUTHOR

...view details