পশ্চিমবঙ্গ

west bengal

নকুলদানা ও জল বিলির মাধ্যমে প্রচার শুরু তৃণমূলের

নকুলদানা ও জল বিলি করে প্রচার শুরু করলেন তৃণমূলের মহিলা কর্মীরা।

By

Published : Mar 21, 2019, 9:28 AM IST

Published : Mar 21, 2019, 9:28 AM IST

তৃণমূলের প্রচার

আউশগ্রাম, ২১ মার্চ : নকুলদানা ও জল বিলি করে প্রচার শুরু করলেন তৃণমূলের মহিলা কর্মীরা। লোকসভা নির্বাচনে নকুলদানা দেওয়া হবে বলে বিতর্কে জড়িয়েছিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। একইভাবে গতকাল বিকেলে আউশগ্রাম এলাকায় তৃণমূলের প্রায় শতাধিক মহিলা কর্মী জল-নকুলদানা দিয়ে বাড়ি বাড়ি প্রচার করেন।

আউশগ্রামের অঞ্চল সভাপতি ইন্দাদুল শেখ বলেন, "আমাদের নেতা অনুব্রত মণ্ডলের নির্দেশেই দলের হয়ে প্রচারে নেমেছি। দাদার নির্দেশেই আজ বাড়ি বাড়ি জল ও নকুলদানা দেওয়া হয়েছে। আগামীদিনেও নকুলদানা দেওয়ার কাজ চলবে।"

প্রসঙ্গত, পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের সভায় এসে নকুলদানা তত্ত্ব শোনান তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বীরভুমের বোলপুর লোকসভা কেন্দ্রের মধ্যে আছে পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট, কেতুগ্রাম, আউশগ্রাম বিধানসভা কেন্দ্র। মঙ্গলকোট বিধানসভা এলাকায় বুথের পরিস্থিতি খতিয়ে দেখতে বুথ ও অঞ্চল সভাপতিদের নিয়ে বৈঠক করেন অনুব্রত। তিনি বৈঠকে ব্যাখ্যা করে বলেন, "দারুণ জিনিস নকুলদানা। খেতে খুব ভালো লাগবে। নির্বাচন কমিশন ইলেকশনের আগে নকুলদানা ১০০ টাকা করে কেজি করে দিয়েছে।"

কিন্তু নকুলদানার অর্থ কি?

এই প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, "নকুলদানার অর্থ অনেক কিছু হয়। ডিকশিনারি খুললেই পাওয়া যাবে। এখানে নকুলদানা বিরাট কাজ করবে ভোটের সময়। ঠিক জানতে পেরে যাবেন। যে যে নকুলদানা চাইবে তাকেই নকুলদানা দেওয়া হবে।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details