পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"জয়শ্রীরাম বলায় বাড়ি ঢুকে রামদার কোপ মারে তৃণমূলের লোকজন"

জয়শ্রীরাম বলায় এবার একই পরিবারের তিনজনের উপরে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । তবে তৃণমূলের তরফে এই ঘটনা অস্বীকার করা হয়েছে ।

By

Published : Jun 1, 2019, 11:25 PM IST

আক্রান্ত তিনজন

কালনা, 1 জুন : জয়শ্রীরাম বলায় একই পরিবারের তিনজনের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । তাদের মাথায় ধারালো অস্ত্রের কোপ মারা হয় । ঘটনাটি নাদনঘাট থানার ভাটরা গ্রামের ।

গতরাতে জয়শ্রীরাম ধ্বনি দেওয়ায় তৃণমূলের লোকজন একই পরিবারের তিনজনের উপর আক্রমণ করে বলে অভিযোগ । ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয় । জখম ওই তিনজনকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয় । পরে অবস্থার অবনতি হলে তাদের প্রতাপনগর স্টেট জেনেরাল হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

ওই পরিবারেরই সদস্য মাধবী বাগ বলেন, "গতরাতে আমার স্বামী ও ছেলে বাড়ির ভিতরে জয়শ্রীরাম স্লোগান দেয় । এই কারণে আমাদের প্রতিবেশী তৃণমূল কর্মীরা ওই রাতেই আমার বাড়িতে চড়াও হয় । আমার স্বামী, পুত্র ও কন্যার উপর রামদা চালায় । মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে । রক্তাক্ত অবস্থায় স্বামী ও ছেলেকে হাসপাতালে ভরতি করা হয় । আমরা আতঙ্কিত।"

এই বিষয়ে BJP-র জেলা সভাপতি বিধান ঘোষ বলেন, "আমাদের এই কর্মীদের উপর তৃণমূলের লোকজন চড়াও হয় । চরম অত্যাচারের শিকার তারা । আশঙ্কাজনক অবস্থায় আমাদের BJP কর্মী স্বপন বাগ ও জয়ন্ত বাগকে হাসপাতালে ভরতি করা হয়েছে । থানায় লিখিত অভিযোগ হয়েছে ।" যদিও তৃণমূল নেতৃত্ব এই ঘটনার কথা অস্বীকার করেছেন । পালটা অভিযোগ করে তৃণমূল নেতা নবকুমার কর বলেন, "এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই । আমাদের দলের কোনও কর্মীই জড়িত নয় । নিজেদের মধ্যে অশান্তির ঘটনা ঘটিয়ে তৃণমূলের নাম নিয়ে বদনাম করার চেষ্টা করছে BJP-র লোকজন ।"

ABOUT THE AUTHOR

...view details