পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূল কর্মী খুনে বিরোধীদের আক্রমণ মন্ত্রীর, দলের দিকেই আঙুল পরিবারের

সংবাদমাধ্যমের সামনে ইনশানের বিবি শিউলি বলেন, তৃণমূল নেতা রাজকুমার পান্ডের নেতৃত্বে তাঁর স্বামীকে খুন করা হয় । রাজকুমার পান্ডে কোন দলের নেতা জানতে চাইলে তিনি বলেন, সেটা সবাই জানে । স্থানীয় সূত্রে জানা গেছে, রাজকুমার তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা ।

By

Published : Dec 7, 2019, 9:07 PM IST

Updated : Dec 7, 2019, 10:38 PM IST

TMC accused for the murder of Insan Mallik by his family
ইনসান মল্লিক খুনের ঘটনায় অভিযোগের তীর শাসক দলের দিকে

বর্ধমান, 7 ডিসেম্বর : কালনার তৃণমূল কংগ্রেস নেতা ইনশান মল্লিক খুনের প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ বলছেন, বিরোধী BJP ও CPI(M) মিলে ইনশানকে খুন করেছে । তবে উলটো কথা বলছেন প্রাক্তন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত প্রধান তথা মৃত ইনশানের বিবি শিউলি মল্লিক নাম না করে তৃণমূল কংগ্রেসের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন । মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই খুন হয়েছে ইনশান । CID তদন্তের দাবিও জানানো হয়েছে তাদের পরিবারের তরফে ।

সংবাদমাধ্যমের সামনে ইনশানের বিবি শিউলি বলেন, তৃণমূল নেতা রাজকুমার পান্ডের নেতৃত্বে তাঁর স্বামীকে খুন করা হয়েছে । রাজকুমার পান্ডে কোন দলের নেতা জানতে চাইলে তিনি বলেন, "সেটা সবাই জানে ।" স্থানীয় সূত্রে খবর, রাজকুমার ওই এলাকারই তৃণমূল নেতা ।

এবিষয়ে রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্প মন্ত্রী স্বপন দেবনাথকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "কালনা এক নম্বর পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ ইনশান মল্লিকের জন্যই লোকসভায় তৃণমূলের ভোট বেড়েছিল । যেটা বিরোধীদের কাছে আতঙ্কের কারণ ছিল । সেই কারণেই বিরোধী CPI(M), BJP-র দুষ্কৃতীরা ইনশানকে গুলি করে খুন করে । ইনশান খুব ভালো সংগঠক ছিলেন । তাঁর চলে যাওয়ায় দলের ক্ষতি হল । "

ইনশানের ভাই রাজীব মল্লিক বলেন, " দাদা দলীয় কার্যালয় থেকে ফেরার পথে তাঁকে গুলি করা হয় । তাঁর পিছনে কোমরের নীচে দুটি গুলি লাগে । তবে কারা গুলি করেছে সে বিষয়ে তিনি কিছু বলতে পারব না । পুলিশের উপর আস্থা আছে ৷ দলের যাঁরা নেতা আছেন আশা করি তাঁরাও সুবিচার পেতে সাহায্য করবেন । "

দেখুন ভিডিয়ো

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে ,কালনার রাজখাড়া গ্রামের বাসিন্দা ইনশান মল্লিক তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি সহ কালনা এক নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ ছিলেন । গতরাতে তিনি মোটরবাইকে গদারপাড়ের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন ৷ অভিযোগ, সেইসময় অন্য একটি মোটরবাইকে এসে দুষ্কৃতীরা নারায়ণপুরের কাছে তাঁকে লক্ষ্য করে গুলি করে ৷ কোমরের নিচের অংশে দুটি গুলি লাগে ইনশানের ৷ স্থানীয়রা তাঁকে কালনা হাসপাতালে নিয়ে যান । আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করতে বলা হয় ৷ কলকাতায় নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ৷

এরপর আজ দোষীদের গ্রেপ্তারের দাবিতে কালনার বুলবুলিতলায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় ইনশানের অনুগামীরা ।

Last Updated : Dec 7, 2019, 10:38 PM IST

ABOUT THE AUTHOR

...view details