পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বাংলা ও দেশবাসীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা মমতার : স্বপন দেবনাথ

কালনা এলাকার বিভিন্ন জনবহুল এলাকা, বাজারহাট, শ্রীরামপুর গ্রামীণ হাসপাতাল, পুরোনো কয়েকটি মাছের বাজার সহ বেশ কিছু এলাকায় এদিন ফায়ার ব্রিগেড জীবাণুনাশক স্প্রে করে জীবাণুমুক্ত করে।মন্ত্রী স্বপন দেবনাথ দাঁড়িয়ে থেকে বিষয়টি পরিচালনা করেন।

By

Published : Apr 4, 2020, 4:45 PM IST

kalna minister
মন্ত্রী


কালনা, 4 এপ্রিল: মুখ্যমন্ত্রী যেভাবে সারা বাংলা তথা দেশবাসীকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করছে তাঁকে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। কালনায় এদিন একথা বললেন রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ। শনিবার কালনা এলাকার বিভিন্ন জনবহুল এলাকা, বাজারহাট, শ্রীরামপুর গ্রামীণ হাসপাতাল, পুরোনো কয়েকটি মাছের বাজার সহ বেশ কিছু এলাকায় এদিন ফায়ার ব্রিগেড জীবাণুনাশক স্প্রে করে জীবাণুমুক্ত করে।

মন্ত্রী স্বপন দেবনাথ দাঁড়িয়ে থেকে বিষয়টি পরিচালনা করেন। মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা জানিয়ে বলি সারা বাংলা তথা ভারতের মানুষকে বাঁচাতে তিনি যে উদ্যোগ নিয়েছেন এই ডাকে সাড়া দিয়েই আমরা আমাদের সাধ্যমতো আপ্রাণ চেষ্টা করছি। যাঁরা কষ্টের মধ্যে আছেন তাঁদের সহযোগিতা করছি।

কোরোনা আক্রান্তের সংখ্যা রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে । কিন্তু সংক্রমণ আটকাতে সারা দেশের সঙ্গে রাজ্যেও লকডাউন চলছে । কিন্তু কিছু মানুষ লকডাউন অমান্য করে রাস্তায় বের হচ্ছেন । এদিকে সরকারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details