পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 7, 2020, 8:46 AM IST

ETV Bharat / state

জামালপুরের ঘটনায় মৃতের পরিবারকে সাড়ে ছয় লাখ টাকার চেক

মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, "জামালপুরের মইদিপুরে একটা বালির ভাটা থেকে বালি নিয়ে যাওয়ার সময় বালির ট্রাক উলটে একটা বাড়ির উপরে পড়ে যায় । ওই বাড়ির একই পরিবারের তিন জন মারা গেছেন । তারই পরিপ্রেক্ষিতে মৃতের পরিবার প্রত্যেককে দু'লাখ টাকা করে এবং যিনি আহত হয়েছেন তাকে 50 হাজার টাকা, মোট ছয় লাখ 50 হাজার টাকার চেক তুলে দেওয়া হয় ।"

Jamalpur incident
জামালপুরের ঘটনায় মৃতের পরিবারকে সাড়ে ছয় লাখ টাকার চেক

বর্ধমান, 7 নভেম্বর : জামালপুরের মুইদিপুর এলাকায় বালির গাড়ি চাপা পড়ার ঘটনায় মৃতের পরিবারের হাতে সাড়ে ছয় লাখ টাকার চেক তুলে দিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ । গতকাল পূর্ব বর্ধমান জেলাশাসকের দপ্তরে ওই চেক তুলে দেওয়া হয় । রাজ্যের মন্ত্রী ছাড়া উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমানের জেলাশাসক এনাউর রহমান, জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা প্রমুখ ।

মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, "জামালপুরের মইদিপুরে একটা বালির ভাটা থেকে বালি নিয়ে যাওয়ার সময় বালির ট্রাক উলটে একটা বাড়ির উপরে পড়ে যায় । ওই বাড়িতে থাকা মা ও তাঁর ছেলে মেয়ের মৃত্যু হয়েছে । ওখানে বাউড়ি পাড়া আছে । এটা মূলত PWD-র রাস্তা । সেখানে যারা বসবাস করে এরা গরিব মানুষ । একই পরিবারের তিন জন মারা গেছেন । তারই পরিপ্রেক্ষিতে ওদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মৃতের পরিবার প্রত্যেককে দু'লাখ টাকা করে মোট ছয় লাখ টাকা এবং যিনি আহত হয়েছেন তাঁকে 50 হাজার টাকা, মোট 6 লাখ 50 হাজার টাকার চেক তুলে দেওয়া হয় । "

তিনি আরও বলেন, "যেসব বৈধ বালির খাদান আছে সেইসব খাদান থেকে বালি তোলা জায়গায় রাস্তা প্রশস্ত করা হবে । এ ছাড়া যাদের জায়গা-জমি না থাকায় রাস্তার উপর ঝুঁকি নিয়ে বসবাস করছে পূর্ব বর্ধমান জেলা পরিষদের তরফ থেকে এই জায়গাগুলো খতিয়ে দেখে সরকারি জায়গা খুঁজে বের করে তাঁদের বাংলা আবাস যোজনা বাড়ি করে দেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে ।"

ABOUT THE AUTHOR

...view details