পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

গাড়ির ডিকিতে ভরে মালিকের ছেলেকে অপহরণ, চালক গ্রেপ্তার

মালিকের ছেলেকে অপহরণের অভিযোগে গাড়ির চালককে গ্রেপ্তার করল পুলিশ । পূর্ব বর্ধমানের ঘটনা । অপহরণের চার ঘণ্টার মধ্যে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে সমর্থ হয় ।

By

Published : Oct 14, 2019, 3:24 AM IST

Updated : Oct 14, 2019, 12:22 PM IST

ধৃত চালক

বর্ধমান, 14 অক্টোবর : অপহরণের চার ঘণ্টার মধ্যে শিশুকে উদ্ধার করল পুলিশ । শনিবার শক্তিগড়ের ঘটনা । তদন্তে নেমে পুলিশ শেখ রাজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে । সে শিশুটির বাবার গাড়ি চালাত । মাত্র সপ্তাহ দুয়েক আগে সে চালক হিসেবে কাজে যোগ দিয়েছিল ।

শেখ রাজ শক্তিগড়ে এক মিষ্টি ব্যবসায়ীর গাড়ির চালক হিসেবে প্রায় দুই সপ্তাহ আগে কাজে যোগ দেয় । পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বেলা 11টা নাগাদ ওই ব্যবসায়ীর পাঁচ বছরের ছেলে অনীশ কুমার ওঝা নিখোঁজ হয়। পরিবারের তরফে বিভিন্ন জায়গায় খোঁজার পর শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ মিষ্টির দোকানের সামনের CCTV ফুটেজ খতিয়ে দেখে । ফুটেজে দেখা যায় অনীশকে একটি গাড়ির ডিকিতে ঢুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছে । পুলিশ জানতে পারে গাড়িটি অনীশের বাবার । যে ব্যক্তি অনীশকে গাড়ির ডিকিতে ঢোকাচ্ছিল তাকেও শনাক্ত করা হয় । দেখা যায় সে ওই গাড়ির চালক শেখ রাজ ।

দেখুন ভিডিয়ো

পুলিশ ঘটনার তদন্তে নামার পর ভয় পেয়ে যায় শেখ রাজ । সে তখন কাঁকরসোনা এলাকায় অনীশকে রাস্তার পাশে ঝোপে ফেলে রেখে পালিয়ে যায় । তারপর অচেনা নম্বর থেকে মিষ্টি ব্যবসায়ীকে ফোন করে 5 লাখ টাকা মুক্তিপণ দাবি করে । ইতিমধ্যে স্থানীয় গ্রামবাসীরা অনীশকে ঝোপ থেকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয় । তার হাত, পা ও মুখ বাঁধা ছিল। অনীশকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ শেখ রাজকে গ্রেপ্তার করে। পূর্ব বর্ধমান জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, "শিশুটিকে অপহরণের 4 ঘণ্টার মধ্যে পুলিশ তাকে উদ্ধার করতে ও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পেরেছে । অভিযুক্তকে জেরা করা হচ্ছে ।"

Last Updated : Oct 14, 2019, 12:22 PM IST

ABOUT THE AUTHOR

...view details