পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোনও IPS-এর উপর ভরসা নেই মমতার : মুকুল

IPS অফিসারদের বদলি নিয়ে মুখ্যমন্ত্রীর সমালোচনা মুকুল রায়ের ৷ বললেন, কোনও IPS অফিসারের উপরই ভরসা রাখতে পারছেন না মমতা ৷

By

Published : Jan 2, 2020, 10:30 AM IST

Updated : Jan 2, 2020, 3:03 PM IST

ips transfe
IPS বদলি নিয়ে মুখ খুললেন মুকুল রায়

দুর্গাপুর, 2 জানুয়ারি : বছরের শেষদিনে রাজ্যের একাধিক জেলাসহ কলকাতা পুলিশেও বেশ কিছু IPS অফিসারকে বদলি করা হয়। IPS-দের এই আচমকা বদলি নিয়ে মুখ খুললেন BJP নেতা মুকুল রায় । বছরের প্রথমদিনে দুর্গাপুরে এক সাংবাদিক বৈঠকে মুকুল রায় বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এখন নিজের ছায়া দেখলেও ভয় পাচ্ছেন। তাই উনি কোনও IPS অফিসারের উপর বিশ্বাস রাখতে পারছেন না । আজ যাঁর প্রশংসা করছেন কালই সেই অফিসারকে বলছেন কাজ ঠিক হচ্ছে না ।"

IPS-দের বদলি নিয়ে মুখ খুললেন মুকুল রায়

বছরের শেষদিনে IPS বদলির ঘটনায় রাজ্য রাজনীতিতে আলোচনা শুরু হয় । এভাবে IPS বদলির জন্য বছরের শেষদিনকে বেছে নেওয়ায় অনেকেই অবাক হন । গতকাল সেই প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রীর সমালোচনা করেন মুকুল রায় । তিনি বলেন, "কোনও IPS-এর উপরেই ভরসা নেই মমতার । আজ যাঁকে বলছেন, কাজ ঠিক হচ্ছে ৷ কালই আবার তাঁর সমালোচলা করছেন । সেজন্য তাঁকে এত পরিবর্তন করতে হচ্ছে ।" আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসতে চলেছে BJP । এই দাবি জানিয়ে মুকুল বলেন, "মমতা বন্দ্যোপাধ্য়য় নিজে বুঝতে পারছেন যে ২০২১ এ তিনি আর ক্ষমতায় থাকছেন না। ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে এ রাজ্যে সরকার গঠন হতে চলেছে ।"

এই রাজ্যে বহু জেলার পৌরসভাগুলির বোর্ডের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও নির্বাচন হয়নি বলে তৃণমূল সরকারের সমালোচনা করেন তিনি । মুকুল বলেন," মার্চ -এপ্রিল মাসে পৌরসভাগুলোতে ভোট হতে পারে বলে জানতে পেরেছি। রাজ্য সরকারের হাতে থাকা পৌরসভাগুলি সুরক্ষিত নয় । যদি মানুষ সঠিকভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তাহলে পৌরসভাগুলিতে BJP বিপুলভাবে জয় পাবে।"

Last Updated : Jan 2, 2020, 3:03 PM IST

ABOUT THE AUTHOR

...view details