পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Foam Coming Out : মাটির নীচ থেকে বেরোচ্ছে ফেনা, এলাকায় আতঙ্ক

অনেকে আবার সেই ফেনায় হাত দিয়ে দেখে। তবে অনেকেরই দাবি ফেনায় কোনও বিষাক্ত গন্ধ নেই ৷ তবে সেটা ল্যাবরেটরিতে পরীক্ষা করা দরকার বলে দাবি জানিয়েছেন গ্রামবাসীদের অনেকেই ৷ কারণ আশপাশে বেশ কিছু গ্রাম আছে ৷ আর এই ফেনা বিষাক্ত হয় তাহলে গ্রামের মানুষের ক্ষতি হতে পারে।

By

Published : Oct 20, 2021, 10:52 PM IST

Foam Coming Out
মাটির নীচ থেকে বেরোচ্ছে সাদা জাতীয় ফেনা

বর্ধমান, 20 নভেম্বর : মাটির নীচ থেকে হঠাৎ করে সাদা ফেনা বেরোতে শুরু করায় আতঙ্ক ছড়াল বর্ধমানের মেটেল ডিভিসি এলাকায় ৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেল নাগাদ ক্যানেল পাড়ের এলাকা থেকে হঠাৎ করে সাদা ফেনা বেরোতে শুরু করে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ফেনা বাড়তে শুরু করে। যা দেখতে স্থানীয় মানুষজন ভিড় জমায়। অনেকে আবার সেই ফেনায় হাত দিয়ে দেখে। তবে অনেকেরই দাবি ফেনায় কোনও বিষাক্ত গন্ধ নেই ৷ তবে সেটা ল্যাবরেটরিতে পরীক্ষা করা দরকার বলে দাবি জানিয়েছেন গ্রামবাসীদের অনেকেই ৷ কারণ আশপাশে বেশ কিছু গ্রাম আছে ৷ আর এই ফেনা বিষাক্ত হলে তা গ্রামের মানুষের ক্ষতি হতে পারে বলে মনে করেছেন গ্রামবাসীরা।

আরও পড়ুন : সন্দেহের বশে ঘুমন্ত স্ত্রীকে শাবল দিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত

স্থানীয় রাজেশ মোল্লা বলেন, "সাবান থেকে যেমন ফেনা বের হয়, সেই ধরণের ফেনা বের হতে শুরু করে মাটির নীচ থেকে। কিন্তু কীভাবে তা বের হচ্ছে, তা বোঝা যাচ্ছে না ৷ যত সময় বাড়ছে সেই ফেনার পরিমাণ বেড়েই চলেছে ৷ পুলিশ এসেছে ৷ তবে এর কারণ নিয়ে আমরা সন্দিহান ৷ ফেনায় হাত দিলে কিছুক্ষণ পর তা মিলিয়ে যাচ্ছে। যদিও কোন বিষাক্ত গন্ধ নেই। পুলিশ প্রশাসনের কাছে আবেদন করব, এই ফেনা নিয়ে গিয়ে ল্যাবরেটরিতে পরীক্ষা করারা জন্য় ৷" কীভাবে ওই জায়গা থেকে ফেনা বের হচ্ছে তা খতিয়ে দেখচ্ছে পুলিশ ৷

ABOUT THE AUTHOR

...view details