পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 27, 2019, 8:44 PM IST

ETV Bharat / state

তিন রাজ্যে একাধিক ট্রেন ডাকাতি, গ্রেপ্তার ছোট্টু

পশ্চিমবঙ্গ ছাড়াও বিহার ও ঝাড়খণ্ডে ছোট্টুর বিরুদ্ধে একাধিক ট্রেন ডাকাতির অভিযোগ ছিল ৷ কয়েকদিন আগে গৌড় এক্সপ্রেসে ডাকাতি করে ৷ আজ বর্ধমান এবং হাওড়া GRP যৌথ অভিযান চালিয়ে মালদা থেকে তাকে গ্রেপ্তার করে ।

ফাইল ফোটো

বর্ধমান, 27 জুলাই : গৌড় এক্সপ্রেসে ডাকাতির ঘটনায় ছোট্টু পোদ্দার নামে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করল বর্ধমান GRP । গৌড় এক্সপ্রেস সহ নানা ট্রেনে চুরি ছিনতাইয়ের ঘটনায় দীর্ঘদিন ধরে ছোট্টুর খোঁজে ছিল পুলিশ । আজ বর্ধমান এবং হাওড়া GRP যৌথ অভিযান চালিয়ে মালদা থেকে তাকে গ্রেপ্তার করে ।

কয়েকদিন আগে, নওদার ঢাল স্টেশন পার করে মালদার দিকে যাচ্ছিল গৌড় এক্সপ্রেস ৷ সেই সময় বাতানুকূল টু টিয়ার কামরায় উঠে পড়ে একদল দুষ্কৃতী৷ যাত্রীদের মারধর করে তাদের মোবাইল ফোন, ল্যাপটপ, টাকা ও অন্যান্য সামগ্রী ছিনিয়ে নেয় ৷ পরে ট্রেনের চেইন টেনে গুসকরা স্টেশন নেমে যায় । ঘটনায় রিচা জিহান ও দেবলীনা সিংহ নামে দুই মহিলা যাত্রী আহত হন । যাত্রীরা প্রথমে সাঁইথিয়া ও পরে মালদা স্টেশনে অভিযোগ দায়ের করে । তদন্তে নামে বর্ধমান GRP ৷ শেষমেশ বর্ধমান ও হাওড়া GRP যৌথভাবে অভিযান চালিয়ে মালদা থেকে গ্রেপ্তার করে ছোট্টুকে ।

পশ্চিমবঙ্গ ছাড়াও বিহার ও ঝাড়খণ্ডে ছোট্টুর বিরুদ্ধে একাধিক ট্রেন ডাকাতির অভিযোগ ছিল ৷ দীর্ঘদিন ধরে তাকে খুঁজছিল পুলিশ ৷ আজ ছোট্টু পোদ্দারকে পূর্ব বর্ধমান জেলা আদালতে তোলা হয় ৷ সাতদিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেওয়া হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details