পশ্চিমবঙ্গ

west bengal

বর্ধমানে গান্ধি মূর্তির চোখে কালো চশমা, নিন্দা তৃণমূলের

By

Published : Jul 3, 2021, 10:18 AM IST

Updated : Jul 3, 2021, 10:50 AM IST

বর্ধমান শহরে সেন্ট জেভিয়ার্স রোড এলাকায় গান্ধি মূর্তির চোখে কালো চশমা পরিয়েছে কেউ বা কারা, তা জানা যায়নি ৷ অভিযোগ, এই কাণ্ড স্থানীয় দুষ্কৃতীদের ৷

গান্ধি মূর্তিতে কালো চশমা
গান্ধি মূর্তিতে কালো চশমা

বর্ধমান, 3 জুলাই : সকাল হতে দেখা গেল মহাত্মা গান্ধির মূর্তিতে কালো চশমা পরিয়ে দিয়েছে কেউ বা কারা । ঘটনাটি বর্ধমান শহরের ১২ নম্বর ওয়ার্ডের সেন্ট জেভিয়ার্স রোড এলাকার ৷ এই ঘটনায় ধিক্কার জানিয়েছেন শহরবাসী । তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেও এই ঘটনার নিন্দা করা হয়েছে ।

গান্ধি মূর্তির চোখে কালো চশমা

শুক্রবার এলাকায় মহাত্মা গান্ধির মূর্তির চোখে কালো চশমা দেখা গেলে স্থানীয়রা এই চশমা খুলে দেন । অভিযোগ, স্থানীয় দুষ্কৃতীরা এই কাজ করেছে ৷ এর আগে ওই মূর্তি লাগোয়া যে রেলিং দেওয়া ছিল, তাও রাতের অন্ধকারে চুরি করে নিয়ে যায় তারা ।

আরও পড়ুন : ভুয়ো তালিকা দেখিয়ে অতিরিক্ত ভাড়া নেওয়ায় অভিযুক্ত বেসরকারি বাস

স্থানীয় তৃণমূল নেতা অনন্ত পাল বলেন, "এটা খুব ধিক্কারজনক ঘটনা । মহাত্মা গান্ধি আমাদের দেশের গর্ব । তাঁকে কিছু দুষ্কৃতী রাতের অন্ধকারে কালো চশমা পরিয়ে দিয়ে কী প্রমাণ করতে চাইছে ? গান্ধিজি চোখে কিছু দেখছেন না ? নাকি যারা এটা করেছে তাদের মদ্যপান করার জন্য রাস্তার লোকের অসুবিধে হচ্ছে, তারা এই জিনিসটা করে মানুষের মনকে ঘুরিয়ে দিতে চাইছে ?" তবে যারা এই কাজ করেছে, তারা খুব অন্যায় করেছে বলে তীব্র সমালোচনা করেন তিনি । তাঁর মতে এটা সমাজের কাছে অন্যায়, এমনকি এই ঘটনা গোটা ভারতের কাছে অন্যায় বলে উল্লেখ করেছেন অনন্ত । এর প্রতিবাদে তিনি বলেছেন, "এই অন্যায়ের আমরা বিরোধিতা করছি ৷" তবে তৃণমূল নেতা আশ্বাস দিয়েছেন অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চলছে । এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ।

Last Updated : Jul 3, 2021, 10:50 AM IST

ABOUT THE AUTHOR

...view details