পশ্চিমবঙ্গ

west bengal

বর্ধমানে শিশু অপহরণের ঘটনায় গ্রেপ্তার 1

By

Published : Oct 14, 2019, 8:24 PM IST

রবিবার রাতে শিশু অপহরণের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শক্তিগড় থানার পুলিশ । ধৃতের নাম শেখ রবিউল ওরফে সুলতান ৷ তার বাড়ি শক্তিগড়ের সিনেমাতলায় ।

ফটো

শক্তিগড় , 14 অক্টোবর : রবিবার রাতে শিশু অপহরণের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শক্তিগড় থানার পুলিশ । ধৃতের নাম শেখ রবিউল ওরফে সুলতান ৷ তার বাড়ি শক্তিগড়ের সিনেমাতলায় ।

উল্লেখ্য ,গতকাল শক্তিগড়ে দোকানের সামনে থেকে অপহৃত হয় পাঁচ বছরের অনীশ ওঝা । বিকালে হাত পা বাঁধা অবস্থায় ঝোপ থেকে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করেন । ঘটনাটি পুর্ব বর্ধমানের 2 নম্বর জাতীয় সড়কের শক্তিগড়ের আমড়ার । রবিবার সকাল 11 টার সময় দোকানের সামনে থেকেই অনীশকে অপহরণ করা হয় । অনীশকে খুঁজে না পেয়ে শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করেন অনিশের বাবা ।

CCTV তে দেখা যায়, মিষ্টির দোকানের সামনে দুটি লাল রঙের গাড়ি পাশাপাশি দাঁড়িয়েছিল । একটি গাড়ি অনীশদের, অপর লাল রংয়ের গাড়িটি দোকানের খদ্দেরের । শিশুটিকে ধাক্কা দিয়ে গাড়িতে তোলা হচ্ছে । বিকাল 4 সময় ফোন আসে 5 লাখ টাকার মুক্তিপণ চেয়ে । ফোনে বলা হয় যে গাড়ির চালকের হাত দিয়ে 5 লাখ টাকা পাঠাতে হবে তবেই শিশুটিকে ফেরত দেওয়া হবে । এরপর বিকালে জাতীয় সড়কের পাশে কাঁদরসোনা এলাকার ঝোঁপে গলায় ফাঁস লাগানো অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখেন স্থানীয় এক বাসিন্দা । অনীশকে উদ্ধার করে তার কাছ থেকে বাড়ির ঠিকানা জানতে চান ৷ শিশুটি উত্তরে তার বাবার দোকানের নাম বলে ৷ পরে আমড়ায় তাদের দোকানে যোগাযোগ করা হয় । তারপরই শিশুটিকে ফিরে পান বাড়ির লোকেরা ৷

পুলিশ জানিয়েছে, অপহৃত শিশুটির বাড়ির গাড়ি চালককেও নজরে রাখা হয়েছে । ড্রাইভারের কাছে মাদক পাওয়ার অভিযোগে তাকেও গ্রেপ্তার হয়েছে । তবে কী কারণে তারা অপহরণের ছক তৈরি তা খতিয়ে দেখছে পুলিশ । প্রথমে পুলিশের নজরে গাড়িচালক থাকলেও পরে যে ব্যক্তির মোবাইল থেকে মুক্তিপণ চেয়ে ফোন আসে, তাকে গ্রেপ্তার করা হয় ।

ABOUT THE AUTHOR

...view details