পশ্চিমবঙ্গ

west bengal

উচ্চমাধ্যমিকে মোবাইল ফোন-সহ ধরা পড়ল ছাত্র, বাতিল পরীক্ষা

By

Published : Mar 16, 2020, 7:30 PM IST

Updated : Mar 20, 2020, 9:27 PM IST

স্কুল সূত্রে জানা গেছে , আজ এক ছাত্র স্কুলে মোবাইল ফোন লুকিয়ে নিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে এসেছিল। ঘণ্টাখানেক পর শৌচাগারে যাওয়ার নাম করে সে ফোন খোলার চেষ্টা করে । সেই সময় স্কুলের এক শিক্ষক বিষয়টি দেখতে পেলে তাকে হাতেনাতে ধরে ফেলেন । এরপর তার পরীক্ষা বাতিল করা হয়।

HS
উচ্চ মাধ্যমিকে মোবাইল ফোন-সহ ধরা পড়ল ছাত্র

পূর্ব বর্ধমান, 16 মার্চ : উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে গিয়ে মোবাইল-সহ ধরা পড়ল এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী । ওই ছাত্রের আজকের পরীক্ষা বাতিল করা হয়েছে ।

স্কুল সূত্রে জানা গেছে , আজ ওই ছাত্র স্কুলে মোবাইল ফোন লুকিয়ে নিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে এসেছিল । ঘণ্টাখানেক পরে শৌচাগারে যাওয়ার নাম করে সে ফোন খোলার চেষ্টা করে । সেই সময় স্কুলের এক শিক্ষক বিষয়টি দেখতে পেলে তাকে হাতেনাতে ধরে ফেলে । এরপর তার পরীক্ষা বাতিল করা হয় ।

শুনুন কী বলছেন স্কুল শিক্ষক সৈকত ঘোষ

স্কুল শিক্ষক সৈকত ঘোষ বলেন, "রুমালে মুড়ে এক ছাত্র মোবাইল ফোন নিয়ে এসেছিল। ক্লাসে ওই ছাত্র মোবাইল ফোন বের করেনি। ঘন্টাখানেক পরে শৌচাগারে গিয়ে সেই মোবাইল ফোনটি অন করে প্রশ্ন পত্রের ছবি তোলার চেষ্টা করেছিল। কিন্তু সেটা করতে পারেনি। অন্য এক শিক্ষক সেটা দেখতে পেয়ে মোবাইল ফোনটি কেড়ে নেয়।তার আজকের পরীক্ষা বাতিল করা হয়েছে' ।

Last Updated : Mar 20, 2020, 9:27 PM IST

ABOUT THE AUTHOR

...view details