পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 15, 2019, 9:44 PM IST

ETV Bharat / state

বর্ধমানে BJP-তৃণমূল সংঘর্ষ, গ্রেপ্তার 16

পূর্ব বর্ধমানের চাণ্ডুল গ্রামে BJP-তৃণমূল সংঘর্ষ । তৃণমূল কংগ্রেসের অভিযোগ, শনিবার রাতে কর্মীরা যখন চাণ্ডুলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন সেই সময় BJP আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা চালায় । মারধরও করা হয় বলে অভিযোগ । ঘটনায় আহত হয়েছেন চারজন তৃণমূল কর্মী ।

burdwan bjp tmc clash
BJP-তৃণমূল সংঘর্ষ

বর্ধমান, 15 ডিসেম্বর : BJP-তৃণমূল সংঘর্ষ পূর্ব বর্ধমানের চাণ্ডুল গ্রামে । ঘটনায় চারজন তৃণমূলকর্মী আহত হয়েছেন । আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয় । খবর পেয়ে ঘটনাস্থানে যায় বর্ধমান থানার পুলিশ । ঘটনাস্থান থেকে 16 জনকে গ্রেপ্তার করে পুলিশ ।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, শনিবার রাতে কর্মীরা যখন চাণ্ডুলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন সেই সময় BJP আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা চালায় । মারধরও করা হয় বলে অভিযোগ তৃণমূলের । ঘটনায় চার জন তৃণমূল কর্মী আহত হয়েছেন ।

অন্যদিকে BJP-র পালটা অভিযোগ, উজ্জ্বল পোড়েল নামে এক BJP কর্মী মুদিখানা দোকান থেকে বাড়ি ফেরার সময় তাঁকে ঘেরাও করে তৃণমূলের দুষ্কৃতীরা । তিনি কেন BJP করছেন, এই প্রশ্ন তুলে তাঁকে মারধর করতে থাকে । সেই খবর ছড়িয়ে পড়তেই BJP কর্মীরা সেখানে হাজির হয় । তখন দুই পক্ষের মধ্যে হাতাহাতি বেধে যায় । খবর পেয়ে ঘটনাস্থানে যায় বর্ধমান থানার পুলিশ । ঘটনাস্থান থেকে 16 জনকে গ্রেপ্তার করে । রবিবার ধৃতদের বর্ধমান জেলা আদালতে তোলা হলে চারজনকে জামিনে ছেড়ে দেওয়া হয় । বাকিদের তিনদিনের জেল হেপাজতের নির্দেশ দেয় আদালত ।

ABOUT THE AUTHOR

...view details