পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বিনা প্রয়োজনে রাস্তায় বেরোলেই কান ধরে ওঠবস বর্ধমানে

লকডাউনে এখন রাস্তায় বের হলেই বর্ধমান পুলিশ এখন কড়া শাস্তি দিচ্ছে ৷ অনেককে কান ধরে ওঠবস করিয়ে শাস্তি দিচ্ছে ৷ এমনকী , বাইকে করে যাওয়ার সময় মুখে মাস্ক না থাকায় শেষ পর্যন্ত গায়ের জামা খুলে মুখে বেঁধে ফেললেন এক ব্যক্তি ।

By

Published : Apr 15, 2020, 10:14 PM IST

Burdwan
কান ধরে ওঠবস

বর্ধমান , 15 এপ্রিল : বিনা প্রয়োজনে রাস্তায় বের হলেই এবার কান ধরে ওঠবস করিয়ে শাস্তি দিচ্ছে পুলিশ । এমনকী , মাস্ক পরে না বেরিয়ে পুলিশের হাতে ধরা পড়ে গায়ের জামা খুলে মুখেই বেঁধে ফেললেন এক ব্যক্তি । বর্ধমান শহরে ঘটনা ।


লকডাউনে যাতে মানুষ বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হয় সেজন্য বারবার বার্তা দিচ্ছে প্রশাসন । কিন্তু এছাড়া যারা প্রয়োজনে বাইরে বের হবেন , তারা যেন অবশ্যই মাস্ক পরে রাস্তায় বের হন ৷ সে বিষয়েও সচেতন করা হয়েছে । কিন্তু দেখা যাচ্ছে , মাস্ক পরা তো দূরের কথা অনেকেই বেরিয়ে পড়ছেন শহর ঘুরতে । এরপর পুলিশের হাতে ধরা পড়লে কেউ কেউ হাতজোড় করে ক্ষমা চেয়ে পালিয়ে যাচ্ছেন । আবার কাউকে প্রকাশ্য রাস্তার উপর কান ধরে ওঠবস করে শাস্তি দিচ্ছে পুলিশ । বাইকে করে যাওয়ার সময় মুখে মাস্ক না থাকায় শেষ পর্যন্ত গায়ের জামা খুলে মুখে বেঁধে ফেললেন এক ব্যক্তি । নিয়ম ভেঙে বাইরে বেরোনোর জন্য পুলিশ কয়েকজনকে আটক করেছে ৷

পুলিশ সূত্রে জানা গেছে, কোনওভাবেই নিয়ম ভেঙে বাইরে বেরোনো যাবে না । যাঁরা প্রয়োজনে বাইরে বেরোবেন তাঁরা যেন অবশ্যই মাস্ক পরে বাইরে বের হন । না হলে প্রশাসন কড়া ব্যবস্থা নেবে ।

ABOUT THE AUTHOR

...view details