পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 15, 2023, 7:25 PM IST

Updated : May 15, 2023, 8:10 PM IST

ETV Bharat / state

Abhishek Banerjee: ডায়ালিসিস করিয়ে ফেরার পথে ঝড়-বৃষ্টিতে আটকে গেলেন বৃদ্ধ, বাড়ি ফেরালেন অভিষেক

পূর্ব বর্ধমানের ভাতারে প্রবল ঝড়-বৃষ্টিতে আটকে গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় ৷ ফলে মঙ্গলকোটে আজ তাঁর সভা বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে ৷ এ দিকে, ডায়ালিসিস করিয়ে ফেরার সময় এক বৃদ্ধ আটকে পড়ায় তাঁকে বাড়ি ফেরানোর ব্যবস্থা করেন অভিষেক ৷

Abhishek Banerjee
Abhishek Banerjee

ভাতার, 15 মে:ডায়ালিসিস করিয়ে বাড়ি ফেরার পথে প্রচণ্ড ঝড়-বৃষ্টিতে জাতীয় সড়কে আটকে পড়েন 70 বছরের এক বৃদ্ধ । সেই সময়ই পূর্ব বর্ধমানের ভাতারে রোড শো করে মঙ্গলকোট যাচ্ছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ৷ ঝড়ে তাঁর কনভয়ও আটকে পড়ে ৷ তখন সাংবাদিকদের কাছ থেকে ওই বৃদ্ধের খবর পেয়ে দ্রুত ব্যবস্থা নেন অভিষেক ৷ ওই বৃদ্ধকে উদ্ধার করে বাড়ি ফিরিয়ে দেওয়ার জন্য পুলিশকে নির্দেশ দেন তিনি । এরপর পুলিশের গাড়িতে চাপিয়ে ওই বৃদ্ধকে বাড়ি ফিরিয়ে দেওয়া হয় ।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে ভাতারের রোড শো শেষ করার পরে অভিষেক বন্দ্যোপাধ্যায় মঙ্গলকোটে যাচ্ছিলেন জনসভায় যোগ দেওয়ার জন্য। কিন্তু তখনই শুরু হয় প্রচণ্ড ঝড়-বৃষ্টি । ফলে রাস্তার একধারে দাঁড়িয়ে পড়ে তাঁর কনভয় । এ দিকে, সেই সময়ই 70 বছরের বৃদ্ধ ডায়ালিসিস করিয়ে তাঁর ছেলের সঙ্গে বাড়ি ফিরছিলেন । তিনিও ঝড়-বৃষ্টিতে রাস্তায় আটকে পড়েন । কীভাবে বাড়ি পৌঁছবেন ভেবে উঠতে পারছিলেন না তিনি । সাংবাদিকদের কাছ থেকে সেই খবর পান অভিষেক । তিনি সঙ্গে সঙ্গে পুলিশকে ওই বৃদ্ধকে তার বাড়ি পৌঁছে দিতে বলেন ৷ এরপর পুলিশ তৎপরতার সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে তাঁর বাড়িতে পৌঁছে দেয় ।

সোমবার পূর্ব বর্ধমানের ভাতারে রোড শো করার পর অভিষেক মঙ্গলকোট যাওয়ার পথে এই ঘটনা ঘটে ৷ ঝড়-বৃষ্টির কারণে মঙ্গলকোটে অভিষেকের জনসভা বাতিল করা হয়েছে । এ দিন ভাতারে রোড শো শেষ করার পরে মঙ্গলকোটের নতুনহাট স্কুল মাঠে জনসভা করার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের । সেইমতোই অভিষেকের কনভয় ভাতার থেকে মঙ্গলকোট যাচ্ছিল ৷ এ দিন মঙ্গলকোটের জনসভা ছাড়াও অভিষেকের আরও দুটি কর্মসূচি ছিল । জনসভা শেষ করে আউশগ্রামে তাঁর রোড শো করার কথা রয়েছে । এরপর গলসি 1 ব্লকের মানকর ফুটবল গ্রাউন্ডে তাঁর অধিবেশন রয়েছে ।

আরও পড়ুন:শহরে ঝড়ে ভেঙে পড়ল গাছ, আগামী 5 দিনও রাজ্যজুড়ে চলবে বৃষ্টি

Last Updated : May 15, 2023, 8:10 PM IST

ABOUT THE AUTHOR

...view details