পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে কোরোনায় আক্রান্ত 7 চিকিৎসক

বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের ওই সাত চিকিৎসকের সংস্পর্শে আসা নার্সদের কোরারানটিনে পাঠানো হয়েছে ৷

By

Published : Jul 20, 2020, 7:46 PM IST

7 doctors are tested covid positive in burdwan
7 doctors are tested covid positive in burdwan

বর্ধমান, 20 জুলাই : বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের 7 জন চিকিৎসক কোরোনায় আক্রান্ত । এদের মধ্যে 6 জন স্ত্রী ও প্রসূতি বিভাগের এবং 1 জন অর্থোপেডিক বিভাগের । ওই চিকিৎসকদের সংস্পর্শে আসা 20 জন চিকিৎসক ও নার্সকে কোয়ারানটিনে পাঠিয়েছে স্বাস্থ্যবিভাগ । অন্যদিকে দুটি থানার OC-সহ চার পুলিশকর্মীর কোরোনা পজ়িটিভ ধরা পড়েছে বলে ।

যেভাবে পূর্ব বর্ধমান জেলাজুড়ে কোরোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তা নিয়ে উদ্বিগ্ন স্বাস্থ্য বিভাগ । এর মধ্যে এবার খোদ চিকিৎসকরাই কোরোনা আক্রান্ত হলেন । এই খবর জানাজানি হতেই রোগী এবং রোগীর আত্মীয় পরিজনদের মধ্যে আতঙ্ক তৈরি হয় ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মোট 7 জন চিকিৎসক কোরোনায় আক্রান্ত হয়েছেন ফলে গাইনো বিভাগ ও মানসিক বিভাগকে স্যানিসাইজ় করা হবে । এই কারণে মানসিক বিভাগের আউটডোর 3 দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । আপাতত মেডিসিন বিভাগের আউটডোরে মানসিক রোগীদের চিকিৎসা করা হবে । সেখানকার চিকিৎসকরা সাহায্য করছেন । তবে জরুরি বিভাগ খোলা থাকবে ।

তবে একের পর এক চিকিৎসক আক্রান্ত হওয়ায় আতঙ্কিত হাসপাতালের অন্যান্য চিকিৎসকেরাও । যাদের কোয়ারানটিনে পাঠান হয়েছে তাদের নমুনাও পরীক্ষা করে দেখা হবে ।

ABOUT THE AUTHOR

...view details