পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 21, 2020, 7:32 PM IST

ETV Bharat / state

কাটোয়ায় তৃণমূল-বিজেপি হামলা-পালটা হামলায় আহত 5

দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে তৃণমূল বিজেপি হামলা-পালটা হামলা । তারই প্রতিবাদে আজ বিজেপির পক্ষ থেকে রাস্তা অবরোধ করা হয় । আবার তৃণমূল থানায় অভিযোগ জানিয়েছে ।

বিজেপি তৃণমূলের মারামারি, রাস্তা অবরোধ
বিজেপি তৃণমূলের মারামারি, রাস্তা অবরোধ

কাটোয়া, 21 ডিসেম্বর : কাটোয়ায় তৃণমূল-বিজেপি হামলা-পালটা হামলায় আহত 5 । তারই প্রতিবাদে আজ সকালে কুয়ারা বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন বিজেপি নেতা-কর্মীরা । অন্যদিকে কাটোয়া থানায় বিজেপির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল কংগ্রেস ।

গতরাতে কেতুগ্রামে বিজেপির দলীয় সভার জন্য পতাকা লাগানোর কাজ চলছিল । সেই সময়ে দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে ঝামেলার সূত্রপাত হয় । ঝামেলা হাতাহাতির পর্যায়ে যায় ।

আরও পডু়ন : কসবায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ

কাটোয়ার তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, "বঙ্গধ্বনি কর্মসূচির জন্য আমরা দলীয় কার্যালয়ে ছিলাম । সেই সময় বাইরে বিজেপি কর্মীরা আমাদের পতাকা ছিঁড়ে নিজেদের পতাকা টাঙাচ্ছিল । আমরা তার প্রতিবাদ করতে গেলে আমাদের মারধর করা হয় । আমাদের এক কর্মীর পা ভেঙে দেওয়া হয় ।"

আরও পড়ুন : অমিতের সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের বাসে হামলা, অভিযুক্ত তৃণমূল

অন্যদিকে বিজেপি নেতা কৃষ্ণ ঘোষ বলেন, "বিজেপি কর্মীরা দলীয় পতাকা টাঙানোর সময় তৃণমূল কর্মীরা হামলা করে । ঘটনায় আমাদের দলের 4 জন কর্মী আহত হয়েছে । এই ঘটনার প্রতিবাদ জানিয়ে আমরা রাস্তা অবরোধ করেছি ।"

ABOUT THE AUTHOR

...view details