পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

গলসির 2 নম্বর জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত 2

গলসির 2 নম্বর জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর ৷ ঘাতক লরিটির খোঁজে নেমেছে পুলিশ ৷

By

Published : Apr 21, 2021, 4:28 PM IST

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গলসি, 21 এপ্রিল : লরির ধাক্কায় মৃত্যু হল দুজনের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসি সংলগ্ন 2 নং জাতীয় সড়কে। পুলিশ জানিয়েছে মৃত দুই ব্যক্তির নাম কুরবান মির্জা (24) ও মনি শেখ (25) ৷ দুজনেই গলসির বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুরবান ও মনি দুজনেই মার্বেল মিস্ত্রি। কুরবানের বাড়ি গলসির বাবলা এলাকায়, মণির বাড়ি শিমূলিয়া গ্রামে। এদিন সকালে দুজনে একই বাইকে বর্ধমানের দিকে যাচ্ছিল। বর্ধমানের গলসির বড়দিঘির তিরিঙ্গে মোড়ের কাছে একটা লরি পিছন থেকে বাইকটিকে ধাক্কা মারে। বাইকটি জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি দশ চাকা ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে ৷ ফলে দুই আরোহী ছিটকে পড়ে যায় বাইক থেকে । ঘটনাস্থলে মৃত্যু হয় দুজনের। গলসি থানার পুলিশ দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

আরও পড়ুন :নয়া রেকর্ড, দেশে দৈনিক আক্রান্ত প্রায় 3 লাখ; মৃত দু'হাজারের বেশি

ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেয় স্থানীয়রা ৷ লরিটিকে স্থানীয়রা ধাওয়া করলেও শেষ পর্যন্ত ধরতে পারেনি ৷ ঘাতক লরিটির খোঁজে নেমেছে পুলিশ ৷ পাশাপাশি স্থানীয়দের অভিযোগ , গলসির এই দু'নম্বর জাতীয় সড়কে প্রায়ই দুর্ঘটনা হয় ৷ প্রশাসনকে একাধিকবার বলা হলেও কোনও সাড়া মেলেনি ৷

ABOUT THE AUTHOR

...view details