পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 3, 2021, 10:15 PM IST

Updated : Mar 3, 2021, 10:43 PM IST

ETV Bharat / state

দল প্রার্থী না করলেও নন্দীগ্রামে মমতাকে হারাতে প্রত্যয়ী শুভেন্দু

আজ পশ্চিম মেদিনীপুরের পিংলায় জনসভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী । মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়েছেন তিনি । এছাড়া একাধিক প্রসঙ্গে তৃণমূল নেতত্বকে কটাক্ষ করেছেন তিনি ।

পিংলা থেকে শুভেন্দু
পিংলা থেকে শুভেন্দু

পিংলা, 3 মার্চ : "নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাবই । তাতে দল আমাকে প্রার্থী করুক আর না করুক । নন্দীগ্রামে পদ্ম ফোটাবই ।" পিংলায় সভা করতে এসে হুংকার দিয়ে গেলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী । পাশাপাশি মে মাসের 2 তারিখে বিজেপি জেতায় ব্রাত্য বসুকে ভোজের নিমন্ত্রণ করলেন তিনি । আজ পশ্চিম মেদিনীপুরের পিংলা বিধানসভার চক গোপীনাথপুর এলাকায় বিজেপির তরফ থেকে জনসভার আয়োজন করা হয়েছিল । উপস্থিত ছিলেন দলীয় নেতৃত্বরা ।

এদিন তৃণমূলকে নিশানা করে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী । তৃণমূল সরকারকে, মমতা বন্দ্যোপাধ্যায়সহ অন্য নেতাদের একাধিক প্রসঙ্গে কটাক্ষ করতে ছাড়েননি বিজেপি নেতা । এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, "এই পশ্চিম মেদিনীপুর জেলায় দুর্নীতিগ্রস্ত কাজ চলছে । 100 দিনের কাজ, আবাস যোজনা, স্কুলের পোশাক সমস্ত প্রকল্পের কাজেই দুর্নীতি চলছে । তোলাবাজি থেকে শুরু করে কাটমানি তুলছে । সেই টাকা জমা পড়ছে তোলাবাজ ভাইপোর পকেটে ।"

পিংলার জনসভা থেকে কী বললেন শুভেন্দু । দেখুন ভিডিয়ো...

আরও পড়ুন : দলনেত্রী নয়, ছেলে শুভেন্দুর পাশেই শিশির

"আমফানের সময় কেন্দ্রীয় সরকারের কাছ থেকে রাজ্য সরকার দু হাজার কোটি টাকা ঋণ নিয়েছে । আপনার আমার যে টাকা সমবায় ব্যাঙ্কে জমা করেছেন সে টাকা নিয়েছে রাজ্যসরকার । সেই টাকা কোনও দিনও শোধ করবেন না মুখ্যমন্ত্রী । সারদা, রোজভ্যালি, প্রয়াগ, আইকন সহ বিভিন্ন চিটফান্ডের মাধ্যমে রাজ্য সরকার সাধারণ মানুষের কাছ থেকে টাকা নিয়েছে ।" রাজ্য সরকারকে কটাক্ষ করে একথা বললেন শুভেন্দু অধিকারী ।

গ্যাস পেট্রোল-ডিজ়েলের মূল্য বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, "আর কটা দিন ধৈর্য ধরে দাঁড়িয়ে যান । তৃণমূলের দম ফাটে কেমন তা দেখতে থাকুন না ! দেখবি আর জ্বলবি লুচির মতো ফুলবি । আমরা এই বিধানসভা নির্বাচনে নতুন বাংলা গড়ব । আমরা ক্ষমতায় আসার পর সোনার বাংলা গড়ব । বেকারত্ব থাকবে । কর্মসংস্থানের সুযোগ করে দেব ।"

আজ দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় স্তরে বৈঠক । সেই বৈঠকের উদ্দেশ্যে জনসভা শেষে বেরিয়ে যান শুভেন্দু অধিকারী । আর আজই প্রার্থী তালিকা নিয়ে বৈঠক হওয়ার সম্ভাবনা প্রবল ।

Last Updated : Mar 3, 2021, 10:43 PM IST

ABOUT THE AUTHOR

...view details