পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Heat Wave in Ghatal : পরীক্ষা চলাকালীন গরমে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দুই পড়ুয়া

পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন পঙ্কজ মাহাতো ও প্রিয়াঙ্কা পাল নামে দুই পড়ুয়া (Heat Wave in Ghatal) ৷ ঘটনাটি ঘাটাল কুশপাতা এলাকায় গভর্মেন্ট পলিটেকনিক কলেজের ।

By

Published : Apr 28, 2022, 8:52 AM IST

Updated : Apr 28, 2022, 2:13 PM IST

Heat Wave in India
গরমে অসুস্থ

কুশপাতা, 27 এপ্রিল : প্রচণ্ড গরমে পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন দুই পড়ুয়া (Students fall sick due to heat wave in Ghatal) ৷ বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল কুশপাতা এলাকায় গভর্মেন্ট পলিটেকনিক কলেজে ।

তীব্র তাপদাহে পুড়ছে জঙ্গলমহল । প্রতিদিনই অসুস্থ হচ্ছে রাস্তায় চলাফেরা করা মানুষজন । ইতিমধ্যে এই নিয়ে সতর্কবার্তা জারি করেছে স্বাস্থ্য দফতর থেকে রাজ্য সরকার । তবে জরুরি কাজ এবং পরীক্ষা চলাকালীন এই গরমে বেশি সমস্যায় পড়ছেন পড়ুয়ারা । জানা গিয়েছে, এদিন ঘাটাল কুশপাতা এলাকায় গভর্মেন্ট পলিটেকনিক কলেজে প্রথমবর্ষের ছাত্রছাত্রীদের পরীক্ষা চলছিল । পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পড়েন পঙ্কজ মাহাতো ও প্রিয়াঙ্কা পাল নামে দুই পড়ুয়া ৷ তাঁদের ঘাটাল হাসপাতালে ভর্তি করা হয় চিকিৎসার জন্য ।

গরমে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ুয়া

আরও পড়ুন :West Bengal Weather Update : গরমকে সঙ্গে নিয়েই দক্ষিণবঙ্গে বৃষ্টির অপেক্ষা সুদূরপ্রসারী

বিক্ষিপ্ত ঝড়-বৃষ্টিতে যদিও মন ভরানোর আশ্বাস দিচ্ছে আলিপুর আবহাওয়া অফিস । আবহাওয়াবিদরা বলছেন, বাতাসে উপস্থিত জলীয় বাষ্প, ওড়িশা এবং উত্তরবঙ্গ থেকে উত্তর ভারত পর্যন্ত মেঘের ঘনঘটায় আটকে গিয়েছে বাংলা । কার্যত তাপের ফাঁদে পড়ে গিয়েছে এই রাজ্য । এদিকে অত্য়ধিক গরমের জন্য় স্কুলগুলোতে ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার । শুধুমাত্র পরীক্ষা থাকার জন্যই এই স্কুলগুলো খুলে রাখা হয়েছে । তবে আগামী 2 তারিখ থেকে গরমের ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার ।

Last Updated : Apr 28, 2022, 2:13 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details