পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 8, 2023, 12:59 PM IST

Updated : Aug 8, 2023, 1:26 PM IST

ETV Bharat / state

Professors Death in Road Accident: পথ দুর্ঘটনায় মৃত্যু বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের দুই অধ্যাপিকা সহ-3

Three Killed in Road Accident: মুম্বই রোডে উড়ালপুলে ট্রেলার ট্রাকের সঙ্গে চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ ৷ ঘটনায় মৃত্যু হয়েছে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের দুই অধ্যাপিকা সহ-তিনজনের ৷

Vidyasagar University
বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়

মেদিনীপুর, 8 অগস্ট: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের দুই অধ্যাপিকা-সহ তিনজনের । গুরুতর জখম হয়েছেন আরও একজন । ঘটনাটি ঘটেছে হাওড়ার কুলগাছিয়ায় মুম্বই রোডে উড়ালপুলে ৷ সোমবার সন্ধ্যায় মেদিনীপুর থেকে কলকাতায় যাওয়ার পথে কুলগাছিয়ার কাছে উলটোদিক থেকে আসা একটি ট্রেলার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি গাড়ির । আর তার জেরেই ঘটনাস্থলে মৃত্যু হয় বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও পরিবেশবিদ্যা বিভাগের দুই অধ্যাপিকার এবং গাড়ির চালকের ৷

নিহত দুই অধ্যাপিকার নাম নন্দিনী ঘোষ (36) ও মিশা রায় (33)। মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপিকা নন্দিনীর বাড়ি হুগলির কোন্নগরে । অন্যদিকে পরিবেশবিদ্যা বিভাগের অধ্যাপিকা মিশার বাড়ি উত্তর 24 পরগনার সোদপুরে । নিহত গাড়ির চালক বিশ্বজিৎ দাসের (31) বাড়ি হুগলির উত্তরপাড়ায় । ঘটনায় মেদিনীপুরে শোকের ছায়া নেমে এসেছে ।

জানা গিয়েছে, এ দিন মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় থেকে মুম্বই রোড ধরে কলকাতা দিকে ফিরছিলেন ওই দুই অধ্যাপিকা । সেই সময় উলটোদিকে কুলগাছিয়া উড়ালপুলের উপর কোলাঘাটমুখী একটি ট্রেলার ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার পার করে অন্য লেনে চলে আসে । এরপরেই সেটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অধ্যাপিকাদের গাড়িটির । ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের । দুর্ঘটনার পরই নিহতদের পরিবারকে খবর দেওয়া হয় । রাতেই উলুবেড়িয়া শরৎচন্দ্র মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেহ শনাক্ত করেন নন্দিনীর পরিবারের লোকেরা । এরপরই দেহ তিনটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ।

আরও পড়ুন:গাড়ির ধাক্কায় খড়গপুরে মৃত্যু পুলিশ কর্মী-সহ 2 , আহত 6

পুলিশ সূত্রে খবর, ঘটনায় নন্দিনীর পরিবারের লোকজন হাসপাতালে কান্নায় ভেঙে পড়েন । তাঁদের কথায়, এ দিন বিকেল 5টা নাগাদ ফোন আসে মেয়ের । জানিয়েছিলেন, সবে বিশ্ববিদ্যালয় থেকে বেরোলেন । নিয়মিত গাড়ি নিয়েই বিশ্ববিদ্যালয়ে যেতেন তিনি বলে জানিয়েছেন পরিবার । দুর্ঘটনার দিন রাত সাড়ে 8টা থেকে ফোনে যোগাযোগের চেষ্টা করা হয় নন্দিনীর সঙ্গে ৷ তবে বাড়ির লোক তাঁকে ফোনে পান না ৷ তাঁরা এরপর লালবাজার কন্ট্রোল রুমে যোগাযোগ করে । তারপর রাত 9টা নাগাদ তাঁদের কাছে ফোন আসে । তাতে জানানো হয় নন্দিনীর দুর্ঘটনার কথা ।

Last Updated : Aug 8, 2023, 1:26 PM IST

ABOUT THE AUTHOR

...view details