পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Suvendu Adhikari : ঘাটালে এসে খিচ মেরি ফটো সেশন করে গিয়েছেন মুখ্যমন্ত্রী ! অভিযোগ শুভেন্দুর

রাজ্য সরকার ঘাটালে বন্যা পরিস্থিতির জন্য যে কমিটি গঠন করেছে, তা শুধুই আই ওয়াশ । মন্তব্য শুভেন্দু অধিকারীর ।

By

Published : Aug 13, 2021, 8:39 PM IST

Updated : Aug 13, 2021, 10:49 PM IST

শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী

ঘাটাল, 13 অগস্ট : বন্যা বিধ্বস্ত ঘাটালে এসেছিলেন মুখ্যমন্ত্রী । আর ফটো সেশন করেই চলে গিয়েছেন । কাজের কাজ কিছুই করেননি । বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নিশানায় মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর আরও অভিযোগ, ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে অসত্য কথা বলে বেড়াচ্ছে তৃণমূল । বিজেপির বিধায়ককে কাজ করতে দেওয়া হচ্ছে না ।

শুভেন্দু অধিকারীর অভিযোগ, "ঘাটালে মুখ্যমন্ত্রী এসেছিলেন কয়েকদিন আগে । খিচ মেরি ফটো সেশন করে চলে গিয়েছেন । কাজের কাজ কিছু হয়নি । ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে একে অপরের উপর দোষ চাপিয়ে দেন উনি ।"

ঘাটালে বন্যা পরিস্থিতিতে রাজ্য সরকারের গড়া কমিটি ও সেই কমিটির সদস্যদের বন্যা পরিদর্শনে আসাকে 'আই ওয়াশ' ছাড়া কিছুই নয় বলে দাবি শুভেন্দুর । তাঁর আরও অভিযোগ, "ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তৃণমূল অসত্য বলছে । মাস্টার প্ল্যানের ইতিহাসটা আগে জানা দরকার । পাশাপাশি বন্যার্ত মানুষদের ত্রাণ দেওয়া নিয়েও তৃণমূল ও তার সরকার দলবাজি করছে এবং ঘাটালে বিজেপি বিধায়ককে কাজ না করতে দিচ্ছে না ।"

ঘাটালে এসে খিচ মেরি ফটো সেশন করে গিয়েছেন মুখ্যমন্ত্রী ! অভিযোগ শুভেন্দুর

আরও পড়ুন : Ghatal Flood : এখনও জল নামেনি ঘাটালে, বন্যা পরিস্থিতি তদারকিতে মমতা

ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে ইতিমধ্যেই রাজ্য - কেন্দ্র সংঘাত চরম পর্যায়ে পৌঁছেছে । আর দুই দ্বন্দ্বের মধ্যে বলি হতে হচ্ছে ঘাটালের সাধারণ মানুষকে । সরকারিভাবে শুধু ত্রিপল আর শুকনো খাবারটুকুই মিলছে কিছু মানুষের । বাকিরা সেটাও পাচ্ছেন না । ঘাটালবাসীদের দাবি, অবিলম্বে সমস্যার সুষ্ঠু সমাধান করুক কেন্দ্র ও রাজ্য সরকার ।

Last Updated : Aug 13, 2021, 10:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details