পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 16, 2021, 4:59 PM IST

ETV Bharat / state

চন্দ্রকোণায় 'তোলাবাজ ভাইপো'-কে তৃণমূলের অতীত স্মরণ করালেন শুভেন্দু

"চন্দ্রকোণায় একের পর এক নির্বাচনে তৃণমূলের পরাজয় হয়েছে ।" পুরানো দলের অতীত মনে করালেন শুভেন্দু অধিকারী ।

শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী

চন্দ্রকোণা, 16 জানুয়ারি : ঘাড়ের উপর নিশ্বাস ফেলছে নির্বাচন । নিজের নিজের মতো করে ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে তৃণমূল-বিজেপি । আর রাজ্য-রাজনীতির লাইমলাইটে এখন শুভেন্দু অধিকারী । শুভেন্দুকে সামনে রেখেই নিজেদের শক্তিপরীক্ষার লড়াইয়ে নেমে পড়েছে পদ্মশিবির । আজ চন্দ্রকোণায় শুভেন্দুবাবুর সভা থেকে আরও একবার উঠে এল 'তোলাবাজ ভাইপো'-র কথা ।

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে একের পর এক তৃণমূল নেতা শুভেন্দুবাবুকে বিশ্বাসঘাতকের তকমা দিয়েছেন । মীরজ়াফর বলতেও ছাড়েননি । আজ সেই প্রসঙ্গে রাজ্যের শাসকদলের নির্বাচনী প্রচারের অন্যতম মুখ 'ভাইপো'-কে আবারও একহাত নিলেন শুভেন্দু । বললেন, " চন্দ্রকোণায় একের পর এক নির্বাচনে তৃণমূলের পরাজয় হয়েঠে । বাকিরা সব ভালো আসন বেছে নিয়েছিলেন । এই শুভেন্দুই এসে তৃণমূলের অফিস খোলে । সেদিন তোলাবাজ ভাইপোকে দেখা যায়নি । বড় বড় লেকচার দিচ্ছে । বলছে মীরজ়াফর । আমি ক্রেডিট নিতে আসিনি । আপনার থেকে বিশ্বাসযোগ্যতার সার্টিফিকেট নেব না ।"

আরও পড়ুন : নিরাপত্তার অভাব বোধ করছেন, পুলিশি নিরাপত্তার দাবিতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু

শুভেন্দুময় রাজ্য-রাজনীতিতে এখন চলছে আক্রমণ-পালটা আক্রমণের পালা । চন্দ্রকোণা থেকে শুভেন্দুবাবু আরও বলেন, "তৃণমূল সবচেয়ে বড় সুবিধাবাদীদের দল ।" নিজের পুরানো দলকে প্রাইভেট কোম্পানি বলতেও ছাড়েননি তিনি ।

নির্বাচনের আগে প্রায় প্রতিদিনই একের পর এক জেলায় নতুন দলের হয়ে সভা করছেন শুভেন্দু । এর আগে দুর্গাপুর শিল্পাঞ্চলের এক সভায় বিধানসভা নির্বাচনে জিততে বামপন্থী ও কংগ্রেস সমর্থকদের ভোট চেয়েছিলেন তিনি ৷

ABOUT THE AUTHOR

...view details