পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 16, 2021, 8:56 PM IST

ETV Bharat / state

"আমফানের টাকা চোররা এবার কিডনি চুরি করবে", ঘাসফুলকে আক্রমণ শুভেন্দুর

"বালি চোর, পাথর চোর, আমফানের টাকা চোর তৃণমূল এবার কিডনি চুরি করবে ।" চন্দ্রকোণার সভামঞ্চ থেকে রাজ্যে ফের পরিবর্তনের ডাক দিয়ে বললেন শুভেন্দু অধিকারী ।

শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী

চন্দ্রকোনা, 16 জানুয়ারি : একের পর এক জনসভা থেকে তৃণমূল নেত্রী ও 'ভাইপো'-কে তীব্র ভাষায় কটাক্ষ করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী । চন্দ্রকোনার জনসভা থেকেও তৃণমূল যুবর সভাপতি এবং তৃণমূল নেতা-নেত্রীদের তীব্র ভাষায় কটাক্ষ করলেন তিনি । বললেন, "বালি-গাড়িকে হাত দেখিয়ে থামাচ্ছে পুলিশ । এরপর ত্রিশূল মার্কা কার্ড দেখালে ছেড়ে দিচ্ছে । আর ত্রিশূল মার্কা কার্ড ছাপানো হচ্ছে হরিশ মুখার্জ্জি রোড শান্তিনিকেতনে ।

শনিবার চন্দ্রকোনা পৌরসভার 8 ওয়ার্ড খেজুরডাঙা মাঠে এক জনসভা ও যোগদান মেলায় নেতৃত্ব দেন শুভেন্দু অধিকারী ও ভারতী ঘোষ । জনসভা থেকে বিজেপিতে যোগদান করেন দাদার অনুগামীসহ তৃণমূল থেকে আসা একাধিক কর্মী ও সমর্থক । আজকের জনসভা থেকে শুভেন্দু অধিকারী একাধিক বিষয়ে কড়া আক্রমণ করেন তৃণমূলকে । পাশাপাশি স্বভাবসিদ্ধ ভাষায় নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও একাধিক ইশুতে কটাক্ষ করেন । শুভেন্দুবাবুর বক্তৃতায় আজ আরও একবার উঠে এল 'তোলাবাজ' প্রসঙ্গ । তিনি বলেন, "জেলার প্রতিটি বালির গাড়িকে পুলিশরা হাত দেখাচ্ছে । ত্রিশূল মার্কা কার্ড, মণ্ডল মার্কা কার্ড দেখালেই ছাড় দেওয়া হচ্ছে । আর এই কার্ড ছাপানোর মেশিন রাখা আছে হরিশ মুখার্জ্জি রোডে, শান্তিনিকেতনে ল্যামিনেশন করা ।"

কী বললেন শুভেন্দু অধিকারী ?

তিনি আরও বলেন, "এই কার্ড বিতরণের দায়িত্বে আছে লাল চুল কানে দুল । তার নাম যুবা তৃণমূল । যদি এই তৃণমূলকে এখনই না সরাতে পারেন তাহলে এই বালি চোর, পাথর চোর, আমফানের টাকা চোর, চাল চোর, টিকা চোর তৃণমূল আগামী দিনে কিডনি চুরি করবে । এইবার 148 টি আসন পেলে এরা কিডনি চুরি করে ফেলবে । তাই সাবধান সবাই ।"

আরও পড়ুন :চন্দ্রকোণায় 'তোলাবাজ ভাইপো'-কে তৃণমূলের অতীত স্মরণ করালেন শুভেন্দু

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা নিয়েও আজ মুখ খোলেন শুভেন্দু অধিকারী । বলেন, "ডায়মন্ড হারবারে সভা থেকে তোলাবাজ ভাইপো বলছে শুভেন্দু যদি এক বাপের ব্যাটা হয় তাহলে কেন আঞ্চলিক দল করল না । আমি বলতে চাই আমি আঞ্চলিক দল করলে তাঁদের সুবিধা হত । আমি মারা গেলে ওই দলের নেতা ভাইপো হত, আর ভোগ করত । সেটা করব না বলেই আমি পৃথিবীর সর্ববৃহৎ দল ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছি অমিত শাহর হাত ধরে ।"

একইসঙ্গে রাজ্যের স্বাস্থ্যসাথী প্রকল্পকে কটাক্ষ করে বলেন, "এতদিন বলতেন সব কাজ হয়ে গেছে । তাহলে ভোটের মুখে স্বাস্থ্যসাথী নামের ঢপের চপ কেন ? কেউ তা থেকে চিকিৎসা পাচ্ছেন না, মুখ্যসচিব, স্বাস্থ্য সচিব হাসপাতাল, নার্সিংহোমগুলিকে ডেকে চুপিসারে বলছে তিনটা মাস দেখে দে ।" এলাকার মহিলাদের উদ্দেশে বলেন, "যেভাবে আপনারা ফিনাইল দিয়ে বাথরুম পরিস্কার করেন, সেই ভাবে ব্লিচিং-ফিনাইল দিয়ে এই তৃণমূল কোম্পানিটাকে সাফ করে দেন বিধানসভা নির্বাচনে ।"

ABOUT THE AUTHOR

...view details