পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 29, 2020, 5:43 PM IST

ETV Bharat / state

একাধিক দাবিতে বেলদা রেল যাত্রী ও নাগরিক কল্যাণ সমিতির ডেপুটেশন

একাধিক দাবি সম্বলিত ডেপুটেশন জমা দেওয়া হল বেলদা রেল যাত্রী ও নাগরিক কল্যাণ সমিতির পক্ষ থেকে । তাদের অভিযোগ, এর আগেও বহুবার রেলমন্ত্রককে এবিষয়ে জানানো হয়েছে । কিন্তু তার সুরাহা মেলেনি ।

বেলদা রেল ডেপুটেশন
বেলদা রেল ডেপুটেশন

বেলদা, 29 নভেম্বর : বেলদা-হাওড়া লোকাল ট্রেন চালুর দাবি । এছাড়া একাধিক দাবিতে পথে বেলদা রেল যাত্রী ও নাগরিক কল্যাণ সমিতি । আজ একাধিক দাবিদাওয়া সম্বলিত ডেপুটেশন তারা জমা দিল বেলদা স্টেশনের স্টেশন মাস্টারকে । তাদের দাবি, ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্তে লোকাল ট্রেন চালু হয়েছে । কিন্তু বেলদা খড়গপুর শাখার লোকাল ট্রেন চালু হয়নি । ফলে অসুবিধায় পড়েছেন সাধারণ মানুষ থেকে ক্ষুদ্র ব্যবসায়ীরা ।

রেলমন্ত্রীকে আবেদন জানানো হয়েছিল । অথচ কেন্দ্রীয় সরকারের গাফিলতির কারণে আজও তা চালু হয়নি । লোকাল ট্রেন চালু করার দাবিতে বেলদা রেল স্টেশনের স্টেশন মাস্টারকে একটি ডেপুটেশন দেওয়া হয় । তাদের আরও দাবি, বেলদা হাসপাতালে যাওয়ার রাস্তায় রেল গেট দীর্ঘক্ষণ পড়ে থাকে । তার জেরে রোগীকে অনেকক্ষণ অপেক্ষা করতে হয় । সেই রাস্তায় ওভার ব্রিজ তৈরি করে দেওয়া হোক । রোগীকে ভুগতে হবে না ।

আজ ডেপুটেশন জমা দেওয়ার কর্মসূচিতে উপস্থিত ছিলেন দাঁতনের বিধায়ক বিক্রম চন্দ্র প্রধান ও নারায়ণগড়ের বিধায়ক প্রদ্যুৎ ঘোষ, মিহির চন্দসহ অন্যরা । রেল স্টেশনে ডেপুটেশন জমা দেওয়ার পর বেলদা গান্ধি পার্কে অবস্থান বিক্ষোভ প্রদর্শন করেন ।

ABOUT THE AUTHOR

...view details