পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 25, 2021, 4:09 PM IST

ETV Bharat / state

নাবালিকার শ্লীলতাহানি ! পুরোহিতের গলায় প্ল্যাকার্ড বেঁধে ঘোরানো হল গ্রাম

নাবালিকার শ্লীলতাহানির (Minor Molested) অভিযোগে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে গ্রামে ঘোরানো হল এক পুরোহিতকে (Priest Arrested) ৷ সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে ৷

priest arrested for allegedly raping minor girl at west midnapore
পুজো করতে গিয়ে নাবালিকাকে ধর্ষণ ! পুরোহিতের গলায় প্লাকার্ড বেঁধে ঘোরানো হল গ্রাম

দাঁতন, 25 জুন:শ্রাদ্ধেরঅনুষ্ঠানে এসে নাবালিকার শ্লীলতাহানির (Minor Molested) অভিযোগ উঠল পুরোহিতের (Priest Arrested) বিরুদ্ধে ৷ অভিযুক্তের গলায় প্ল্যাকার্ড ও টিন বেঁধে সারা গ্রামে ঘোরাল বিক্ষুব্ধ জনতা । সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ ৷ পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার নারায়ণচক গ্রামের ঘটনা ।

বাড়ির এক অনুষ্ঠানের জন্য ডেকে আনা হয়েছিল পুরোহিতকে । সেই পুরোহিতের বিরুদ্ধেই এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠায় তাকে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে ঘোরানো হয়েছে গ্রামের রাস্তায় । সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে ছড়িয়েও দেওয়া হয় ৷ ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই তা পুলিশের নজরে আসে এবং ঘটনার তদন্ত শুরু হয় ।

আরও পড়ুন:করোনা বিধিনিষেধ লঙ্ঘন করায় শিলিগুড়িতে গ্রেফতার 140 জন

নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ওই পুরোহিতকে গ্রেফতার করে দাঁতন থানার পুলিশ । অভিযুক্তকে শুক্রবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয় । এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । প্রৌঢ় পুরোহিতের গলায় যে প্ল্যাকার্ড ঝোলানো হয়েছিল, তাতে লেখা ছিল তার বিরুদ্ধে ওঠা অভিযোগের কথা । লেখা ছিল, 'আমি শিশু ধর্ষণ করার অপরাধে আমার এই শাস্তি'। ওই অবস্থায় তাকে গ্রামে ঘোরানোর ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে । ভিডিয়োয় দেখা গিয়েছে, অনেকেই ভিডিয়ো তুলছেন মোবাইলে । অভিযুক্তকে ঘিরে ধরে এগোচ্ছে জনতা ।

পুজো করতে গিয়ে নাবালিকাকে ধর্ষণ ! পুরোহিতের গলায় প্লাকার্ড বেঁধে ঘোরানো হল গ্রাম

আরও পড়ুন:সঠিক বয়স জানতে অমৃতাভর ওসিফিকেশন টেস্ট করাল সিবিআই

পরিবার সূত্রে জানানো হয়েছে, বুধবার দাঁতনের একটি বাড়িতে শ্রাদ্ধের অনুষ্ঠান ছিল । খাওয়া-দাওয়ারও ব্যবস্থা ছিল । পাশের গ্রামের এক প্রৌঢ় পুরোহিত সেখানে ধর্মীয় আচার পালনের জন্য গিয়েছিলেন । পরিবারের অভিযোগ, সুযোগ বুঝে একসময় শিশু কন্যাকে আড়ালে নিয়ে গিয়ে পুরোহিত তার শ্লীলতাহানি করে । উপস্থিত লোকজন তাকে ওই অবস্থায় দেখতে পাওয়ার পর বাড়িতে আটকে রাখেন ৷ বিকেলে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে পুরোহিতকে এলাকায় ঘোরানো হয় । সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে অভিযুক্ত পুরোহিতকে বৃহস্পতিবার গ্রাম থেকে আটক করে পুলিশ । পকসো আইনে তাকে গ্রেফতার করে আদালতে তোলা হয় । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ৷

ABOUT THE AUTHOR

...view details