পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মোদি দেশকে রুটি-কাপড়-বাড়ি দেননি, শুধু বিদেশ ঘুরেছেন : মমতা

"তুমি পাঁচ বছর দিল্লিতে ছিলে । শুধু বড় বড় প্লেনে করে বিদেশ ঘুরেছ । কয়েক হাজার কোটি টাকা খরচ করেছ ।" বীরবাহা সোরেনের সমর্থনে গোয়ালতোড়ে নির্বাচনী জনসভায় গিয়ে নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ।

By

Published : May 6, 2019, 3:00 AM IST

মমতা ব্যানার্জি

গোয়ালতোড়, 6 মে : "তুমি দেশের জন্য কাউকে একটা রুটি দাওনি । কাউকে একটা কাপড় দাওনি । কাউকে একটা বাড়ি দাওনি । এগুলো সব রাজ্য সরকার করেছে । তোমরা কোনও কাজ করো না । শুধু ফোটো লাগাও আর পাবলিসিটি করো । তুমি পাঁচ বছর দিল্লিতে ছিলে । কয়েক হাজার কোটি টাকা খরচ করে শুধু বড় বড় প্লেনে করে বিদেশ ঘুরেছ ।" বীর বাহা সোরেনের সমর্থনে গোয়ালতোড়ে নির্বাচনী জনসভায় গিয়ে নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ।

গত পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলের ঝাড়গ্রাম, গোয়ালতোড়ে ভরাডুবি হয়েছে তৃণমূলের । ক্ষত সারাতে সেখানে হাজির হন তৃণমূল সুপ্রিমো । মোদিকে খোঁচা দিয়ে বলেন, "কেন্দ্রীয় সরকার তথা নরেন্দ্র মোদির সরকার পাঁচ বছরে কোনও কাজ করেনি । এই বাংলার জন্য যা কাজ হয়েছে তা রাজ্য সরকার করেছে । মোদি শুধু কয়েক হাজার টাকা খরচ করে বিদেশ ভ্রমণ করেছে । ফোটো লাগিয়ে পাবলিসিটি করেছে । তাই এই BJP সরকারকে দ্বিতীয়বারের জন্য আর কেন্দ্রে আনা উচিত নয় ।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য

লোকসভা নির্বাচন নিয়ে তিনি বলেন, "এই নির্বাচন গ্রাম সভার বা পঞ্চায়েত নির্বাচন নয় । এটা দিল্লির নির্বাচন । মনে রাখবেন, দেশের সবচেয়ে বড় বিপদ, সবচেয়ে বড় দুর্যোগ হচ্ছে BJP দল । এই দলকে ক্ষমতা থেকে না সরালে আগামীদিন দেশ বাঁচবে না । তাই সবার আগে এদের হারাতে হবে ।"

কেন্দ্রীয় সরকারের আয়ুষ্মান প্রকল্প নিয়ে মমতা বলেন, "আয়ুষ্মান প্রকল্পের জন্য মোদি অর্ধেক টাকা চেয়েছিল । কিন্তু আমি সরাসরি না বলে দিয়েছি । তোমায় আমি কেন টাকা দেব ? আমি স্বাস্থ্যসাথী করে মানুষের উপকার করব । তবু তোমাকে টাকা দেব না ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details