পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 13, 2021, 10:14 PM IST

ETV Bharat / state

Accused Head Teacher : স্কুলের চতুর্থ শ্রেণির মহিলা কর্মীকে কুপ্রস্তাব, নির্যাতনের অভিযোগ, আটক প্রধান শিক্ষক

অভিযোগকারী জানান, একাধিক দফতরে অভিযোগ জানানোর পর আজ পুলিশ প্রধান শিক্ষককে আটক করেছে ৷ দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই ৷

s
s

কাঁথি, 13 অগস্ট : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলের এক মহিলা কর্মীকে দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক নির্যাতন করতেন প্রধান শিক্ষক ৷ সোমবার এমন অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার সাবাজপুর সম্বোধি শিক্ষাতীর্থ স্কুলের প্রধান শিক্ষক নন্দীশ নিয়োগির বিরুদ্ধে ৷ অভিযোগ, স্কুলের মহিলা চতুর্থ শ্রেণির কর্মীকে কুপ্রস্তাব দেন তিনি ৷ তাতে ওই কর্মী রাজি না হওয়ায় শুরু হয় তাঁর উপর মানসিক ও শারীরিক নির্যাতন। এর পর ওই কর্মী বিভিন্ন দফতরে অভিযোগ করেন। আজ কাঁথি থানার পুলিশ স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে আটক করে ।

এই বিষয়ে অভিযোগকারী বলেন, স্কুলের প্রধান শিক্ষক আমাকে প্রস্তাব দিয়েছিলেন। তাতে আমি রাজি হইনি। তারপর থেকে দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক সাহেব আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন। তারপর আমি বাধ্য হয়ে বিভিন্ন দফতরে অভিযোগ জানিয়ে ছিলাম। সেই অভিযোগের ভিত্তিতে আজকে কাঁথি থানার পুলিশ এসে শিক্ষককে আটক করেছে । আমি তাঁর শাস্তির দাবি জানাচ্ছি । স্থানীয় বাসিন্দা শ্রীনিবাস বাস বলেন, এই স্কুলের জন্মলগ্ন থেকে কখনও কোনও শিক্ষক এমন কাজ করেননি ৷ আমরা লজ্জিত। আমি চাই সঠিক তদন্ত ৷ পুলিশ শাস্তি দিক । আরেক গ্রামবাসী শক্তিপদ দাস বলেন, আমি এই স্কুলের প্রাক্তন ছাত্র ৷ এর আগে এই স্কুলে পুলিশ প্রবেশ করেনি । কোন শিক্ষক এমন জঘন্য অপরাধ করেননি । দৃষ্টান্তমূলক শাস্তি চাই ।

সাবাজপুর অঞ্চলের প্রধান নমিতা দাস বলেন, আমি শুনেছি ওই স্কুলের প্রধান শিক্ষক তাঁর কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করেছেন। দোষীর শাস্তির দাবি জানাই।

আরও পড়ুন: দ্বাদশের ছাত্রীকে কুপ্রস্তাব, ধৃত প্রধান শিক্ষকের জামিন

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক বলেন, অভিযোগ পেয়েছিলাম । অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষককে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

যদিও এই বিষয়ে প্রধান শিক্ষক নন্দীশ নিয়োগির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details