পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 28, 2022, 4:08 PM IST

ETV Bharat / state

Father Beaten Son Classmate চিপস খাওয়া নিয়ে গণ্ডগোল, ছাত্রকে মারধরের অভিযোগ বন্ধুর বাবার বিরুদ্ধে

চিপস খাওয়াকে নিয়ে দুই ছাত্রের গণ্ডগোলের জেরে এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল অপর ছাত্রের বাবার বিরুদ্ধে (Father Beaten Son Classmate) ৷ এই নিয়ে থানায় অভিযোগ করে আহত ছাত্রের পরিবার ৷ এরপর আটক করা হয়েছে অভিযুক্ত বাবাকে ৷

Father Beaten Son Classmate
Daspur school

দাসপুর, 28 অগস্ট:স্কুল চত্বরে চিপস খাওয়াকে নিয়ে দুই ছাত্রের বিবাদ থেকে হাতাহাতি । এই ঘটনায় সন্তানকে মারধরের অভিযোগ তুলে স্কুলের মধ্যে ঢুকে এক ছাত্রকে বেধড়ক মারধর করলেন অপর ছাত্রের বাবা (father accused of beaten son classmate) । এমনটাই অভিযোগ আহত ছাত্রের পরিবারের ৷ ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে । অবশেষে পুলিশ এসে অভিযুক্ত অভিভাবককে আটক করে নিয়ে গেলে পরিস্থিতি আয়ত্তে আসে ।

এই ঘটনা ঘটেছে দাসপুর থানার উত্তর মাগুরিয়া প্রাথমিক বিদ্যালয়ে । অভিযোগ, শুক্রবার ক্লাস চলাকালীন ঢুকে স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও অন্যান্য ছাত্রছাত্রীদের সামনে হঠাৎই দ্বিতীয় শ্রেণির ছাত্র গদাধর মাইতিকে মারতে থাকেন প্রত্যুষের বাবা প্রণব করন । জানা গিয়েছে, দ্বিতীয় শ্রেণির দুই ছাত্র প্রত্যুষ করন ও গদাধর মাইতির মধ্যে চিপস খাওয়াকে কেন্দ্র করে মারামারি হয় (School Students) । আর এই ঘটনার জেরে প্রত্যুষের বাবা প্রণব ক্লাসের মধ্যে ঢুকে গদাধরকে বেধড়ক মারধর করে ।

গ্রামবাসীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখান

ঘটনার জেরে শনিবার গ্রামবাসীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন এবং অভিযুক্তের গ্রেফতারের দাবি তোলে । উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি । শেষমেশ স্কুলের প্রধান শিক্ষক মুকুন্দ মোহন সিং জানান, থানায় লিখিত অভিযোগ করা হবে । সেই মত খবর দেওয়া হয় দাসপুর থানায় ।

আরও পড়ুন:নিম্নমানের স্কুল ড্রেস নিয়ে নাজেহাল প্রাথমিক বিদ্যালয়ের পড়ুয়ারা

যদিও অভিযুক্ত বাবার দাবি, প্রতিনিয়ত তাঁর ছেলেকে গদাধর মাইতি নামে ওই ছাত্র মারধর করত । এই বিষয়ে একাধিকবার জানানো হয়েছে স্কুলে ৷ কিন্তু স্কুল কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা নেয়নি ৷ যার ফলে রাগের বশেতে তিনি এই ঘটনা ঘটিয়েছেন (Father Beaten Son Classmate) ।

অপরদিকে, স্কুলে ঢুকে মারধর ঘটনার কথা স্বীকার করে নিয়েছেন স্কুলের শিক্ষক শিক্ষিকারা । শেষ পর্যন্ত এই ঘটনার খবর পেয়ে দাসপুর থানার পুলিশ এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায় । এরপর পরিস্থিতি স্বাভাবিক হয় ৷

ABOUT THE AUTHOR

...view details